ঋণের বোঝায় আত্মহত্যা করলেন স্কুল শিক্ষক

| আপডেট :  ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৭ অপরাহ্ণ

ঋণের কারণে স্ত্রীর সাথে ঝগড়া করেনী লফামারীর সৈয়দপুরে বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোখলেছুর রহমান বিষপানে আত্মহত্যা করেছেন।

বুধবার দুপুর ২টায় গুরুতর অসুস্থ অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। মো: মোখলেছুর রহমান বোতলাগাড়ী ইউনিয়নের মৃত রেয়াজ মাস্টারের ছেলে ও শহরের মিস্ত্রীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হালিমা খাতুনের স্বামী।

সূত্রে জানা যায়, মোখলেছুর রহমান স্কুলের শিক্ষক নিয়োগ সংক্রান্ত আর্থিক লেনদেনের ব্যাপারসহ বিভিন্নভাবে অনেক টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েছেন। এ দিকে চলতি বছরের ডিসেম্বরে তিনি অবসর গ্রহণ করার কথা রয়েছে। এমন পরিস্থিতিতে ঋণের জন্য পাওনাদাররা চাপ দেয়ায় স্বামী-স্ত্রীর মধ্যেও মনোমালিন্য দেখা দেয়। এরই ধারাবাহিকতায় সোমবার সকালে মিস্ত্রীপাড়ার বাসায় উভয়ের ঝগড়া হয়। পরে তার স্ত্রী স্কুলে চলে গেলে একা থাকা অবস্থায় তিনি বিষপান করেন। দুপুরে স্ত্রী হালিমা খাতুন বাড়িতে এলে তাকে গুরুতর অসুস্থ অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিক তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক দ্রুত রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানোর কথা বলে। সেখানে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

উল্লেখ্য, মরহুমের জানাজার নামাজ বুধবার রাতে বাদ এশা রেলওয়ে কারখানা সংলগ্ন ঈদগাহ মাঠে (গেটবাজার) অনুষ্ঠিত হবে এবং তাকে গোলাহাট কবরস্থানে দাফন করা হবে।