স্বামীকে নিয়ে বালুতটে মাহি, বললেন ‘পাইয়াছি জীবনে তোমায় চাই আখেরাতে’

| আপডেট :  ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৬ অপরাহ্ণ

বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। দীর্ঘদিনের অভিনয় ক্যারিয়ার হলেও সাম্প্রতিক সময়ে ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচিত এই অভিনেত্রী। প্রথম স্বামী অপুর সাথে বিচ্ছেদের ছয়মাস পার না হতেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন রাকিব সরকার নামে এক ব্যবসায়ী এবং রাজনীতিবিদের সাথে।

বিয়ের পরপরই গণমাধ্যমে মাহিয়া মাহি জানিয়েছিলেন তাদের বন্ধুত্ব দীর্ঘদিনের। তিনি আশা করছেন এবারের সংসার সুখের হবে। আর মাহির এই কথার প্রমাণ পাওয়া যাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমেও। সম্প্রতি নিজের ফেসবুক আইডিতে স্বামী রাকিব সরকারের সাথে বালুতটে দুটে ছবি শেয়ার করেছেন মাহি।

ছবিতে দেখা যায় কালো টিশার্ট এবং নীল গাউনে সমুদ্রতটে অবকাশ যাপন করছেন এই তারকা দম্পতি। ছবি দুটোর ক্যাপশনে মাহি লিখেছেন, স্বামীকে নিয়ে বালুতটে মাহি, বললেন ‘রাইখাছি মনেতে তোমায়
আছো মোনাজাতে
পাইয়াছি জীবনে তোমায়
চাই আখেরাতে ❤️’

প্রসঙ্গত, ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৩ মে তিনি জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। তারা বিবাহ বিচ্ছেদ করছেন। পরবর্তীতে ১২ সেপ্টেম্বর দিবাগত রাত ১২ টায় ব্যবসায়ী রাকিব সরকারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী।