অনেক ভালোবাসি আপনাকে: প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে পরীমনি - বাংলা একাত্তরঅনেক ভালোবাসি আপনাকে: প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে পরীমনি - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন

অনেক ভালোবাসি আপনাকে: প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে পরীমনি

অনেক ভালোবাসি আপনাকে: প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে পরীমনি

অভিনয়জীবন কিংবা ব্যক্তিজীবন উভয়ক্ষেত্রেই সবসময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন বাংলাদেশের চলচিত্র অঙ্গনের পরিচিত মুখ পরীমনি। অন্যান্য অভিনয়শিল্পীদের তুলনায় সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এই লাস্যময়ী অভিনেত্রী। এমনকি তার ফেসবুক পেজটি বাংলাদেশের অভিনয়শিল্পীদের ফ্যানপেজগুলোর মধ্যে ফলোয়ার সংখ্যায় শীর্ষে অবস্থান করেন।

আর এবার নিজের ভেরিফাইড এই ফেসবুক পেজটিতেই বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন পরীমনি। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মঙ্গলবার নিজের ভেরিফাইড পেজে প্রধানমন্ত্রীর একটি ছবি শেয়ার দিয়ে ক্যাপশনে লিখেছেন, “শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা❤️ অনেক ভালোবাসি আপনাকে।”

এর আগেও একাধিকবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি নিজের আস্থার কথা জানিয়েছিলেন পরীমনি। বোটক্লাবে নাসির উদ্দিন মাহমুদ কর্তৃক ধর্ষণচেষ্টার ঘটনায় প্রধানমন্ত্রীর নিকট খোলা চিঠি লিখেছিলেন তিনি। এছাড়া জেল থেকে জামিনে মুক্তি পাওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট নিজের নিরাপত্তা নিশ্চিতের অনুরোধ জানিয়ে পোস্ট দিয়েছিলেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে মদ ও মাদকদ্রব্য সহ গ্রেপ্তার করে র‍্যাবের একটি দল। পরবর্তীতে প্রায় ২৮ দিন পর জামিনে মুক্তি পান পরীমনি। আর মুক্তি পাওয়ার একমাসের মধ্যেই প্রীতিলতা সিনেমার শ্যুটিংয়ের মাধ্যমে আবারও কাজে ফিরছেন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com