যাদুর প্রদীপ পেলে যে তিনটি জিনিস চাইতেন বুবলী - বাংলা একাত্তরযাদুর প্রদীপ পেলে যে তিনটি জিনিস চাইতেন বুবলী - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

যাদুর প্রদীপ পেলে যে তিনটি জিনিস চাইতেন বুবলী

যাদুর প্রদীপ পেলে যে তিনটি জিনিস চাইতেন বুবলী

শাকিব ছাড়া নায়িকা শবনম বুবলীর কথা ভাবা যায়? ক্যারিয়ারে মুক্তিপ্রাপ্ত সবকটি ছবিতেই তার নায়ক ছিলেন কিং খান। আর তা হবেই না কেন? শাকিবের হাত ধরেই তো বড় পর্দায় পা রাখেন নায়িকা। বসগিরি ছবির নায়িকা বরাবরই বলে এসেছেন শাকিব খান তার অভিভাবক।

জনপ্রিয় এই অভিনেত্রী প্রায় ১১ মাস লোকচক্ষুর আড়ালে ছিলেন। চলতি বছরের প্রথম দিকে নিজের অবস্থানের জানান দেন তিনি। দুই নায়ক নিরব ও রোশানের বিপরীতে নতুন একটি ছবিতে অভিনয় করেন বুবলী। আগামী ১ অক্টোবর তার অভিনীত ‌‘চোখ’ ছবিটি মুক্তি পাচ্ছে।

বুবলী গণমাধ্যমকে শাকিব ছাড়া অন্য নায়কদের সঙ্গে নিজের সম্পর্ক প্রসঙ্গে বলেন , ‘আমি ক্যারিয়ারের প্রথম থেকেই শাকিবের সঙ্গে পর পর ছবি করায় অনেক দর্শক আমাকে শাকিবের সঙ্গে দেখেই অভ্যস্ত। কিন্তু অনেকেই প্রশ্ন তুলেছিলেন, আমি কেন শাকিব ছাড়া কারও সঙ্গে কাজ করছি না। অন্য নায়কদের সঙ্গে সম্পর্ক ব্যাপারটা তোলা থাক, আর মাত্র তো কিছু দিনের অপেক্ষা। দর্শক হলে গিয়েই দেখবেন।’

এদিকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তাকে জিজ্ঞাসা করা হয়, আরব্য উপন্যাসের গল্পের মতো ‘আলাদিনের চেরাগ’ পেলে সিনেমার উন্নতির জন্য কোন তিনটি ইচ্ছের কথা প্রকাশ করবেন? জবাবে বুবলী জানান, প্রথমে সিনেমার জন্য বাজেট চাইতাম। তারপর সিনিয়র-জুনিয়র সবাইকে নিয়ে বসতাম, বাজেটটা সিনেমার উন্নতির জন্য কীভাবে কাজে লাগানো যায়। সেটা হল সংস্করণ কিংবা গল্পের প্রয়োজনে হোক। আমাদের এখানে কিন্তু স্ক্রিপ্টের অভাব নেই কিন্তু প্রায়ই শুনি স্ক্রিপ্ট রাইটারদের এবং গীতিকবিদের নাকি সেভাবে টাকা দেওয়া হয় না। এমন অবস্থায় একটা ভালো গল্প কিংবা গানের কথা কীভাবে আসবে? এমন সব সমস্যার জন্য ডিপার্টমেন্ট অনুযায়ী বাজেট ভাগ করে দিতাম, যেভাবে সিনেমার উন্নতি করা করা যায়।

দ্বিতীয়ত চাইতাম, সবার মধ্যে যেন সুস্থ কাজের প্রতিযোগীতা থাকে। কারও মধ্যে যেন রেষারেষি না থাকে। কারও পিছনে কথা না বলে যেন সবাই পজিটিভভাবে কাজ নিয়ে থাকি, এই মানসিকতা যেন সবার মধ্যে দিয়ে দেয়।

আর তৃতীয়ত চাইতাম, বাংলাদেশের সমস্ত ইন্টারনেট বন্ধ হয়ে যাক। বাইরের সঙ্গে সব যোগাযোগ বন্ধ হয়ে যাক, তাহলে সবাই বাংলা সিনেমা দেখবে। বাংলাদেশের সব কিছুর খবর নেবে।

প্রসঙ্গত,শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মাতা আসিফ ইকবাল জুয়েলের প্রথম ছবি ‘চোখ’। গল্পটা থ্রিলার, কিছুটা ভৌতিক ব্যাপার আছে। এতে পুরোপুরিভাবে ওয়েস্টার্ন ও করপোরেট টাইপের গেটআপে পাওয়া যাবে বুবলীকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com