মুখে মুখ লাগিয়ে চুমু খাওয়ার পর জয়ার কোলেই শুয়ে পড়লো বো - বাংলা একাত্তরমুখে মুখ লাগিয়ে চুমু খাওয়ার পর জয়ার কোলেই শুয়ে পড়লো বো - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

মুখে মুখ লাগিয়ে চুমু খাওয়ার পর জয়ার কোলেই শুয়ে পড়লো বো

মুখে মুখ লাগিয়ে চুমু খাওয়ার পর জয়ার কোলেই শুয়ে পড়লো বো

ওপার বাংলা এবং এপার বাংলা দুই বাংলায়ই সমান জনপ্রিয় হয়ে উঠেছেন জয়া আহসান। অসংখ্য ভক্তের হৃদয়ে ঝড় তোলা এই অভেনেত্রী ব্যক্তিজীবনে বর্তমানে সিংগেল। তবে সম্প্রতি এই অভিনেত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায় মুখে মুখ লাগিয়ে চুমু খাচ্ছেন জয়া। পাল্টা আদর আসছে অপর পক্ষের কাছ থেকেও। এমনকি আদর খেতে খেতে জয়ার কোলে শুয়েই পড়ল সে। তবে বেশিক্ষণ সে অভিনেত্রীর কাছে থাকতে নারাজ। পরক্ষণেই সে কোল ছেড়ে বেরিয়ে আসার চেষ্টা জুড়ে দিল।

সম্প্রতি ভিডিওটি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন জয়া আহসান। কিন্তু অভিনেত্রীর এই ভালোবাসাটি কে? প্রকৃতপক্ষে অভিনেত্রীর এই ভালোবাসা কোনো মানুষেমানুষের সাথে নয়। এই ভালোবাসা জয়ার আদরের পোষ্য এর সাথে। নাম ‘বো’। পোষ্যটির সঙ্গে খুনসুটির মুহূর্ত শেয়ার করে তিনি ক্যাপশন দিয়েছেন, ‘মাই লাভ বো’।

এদিকে, প্রিয় অভিনেত্রীর এই ভিডিওতে মুগ্ধ ভক্তরাও। আর এই মুগ্ধতা উঠে এসেছে বিভিন্ন কমেন্ট। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী ও তার প্রিয় পোষ্যকে। এই মুহূর্তে নিউ ইয়র্কে রয়েছেন জয়া। সেখানে কাছের কিছু মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন। তারই বেশকিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, কাজের ক্ষেত্রে কয়েক বছর ধরে দুই বাংলাতেই জমিয়ে অভিনয় করছেন জয়া আহসান। এছাড়া, সম্প্রতি ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে তার ‘বিনি সুতোয়’ ছবিটি মুক্তি পেয়েছে। বাংলার গণ্ডি পার করে তিনি বলিউডেও পা রাখতে চলেছেন। সায়ন্তন মুখোপাধ্যায়ের পরিচালনায় খুব শিগগির রণিত রায় ও নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে হিন্দি ওয়েব সিরিজে দেখা যাবে তাকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com