র‌্যাবের হাতে আটক তিন ভারতীয় নাগরিক - বাংলা একাত্তরর‌্যাবের হাতে আটক তিন ভারতীয় নাগরিক - বাংলা একাত্তর

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:২৭ অপরাহ্ন

র‌্যাবের হাতে আটক তিন ভারতীয় নাগরিক

র‌্যাবের হাতে আটক তিন ভারতীয় নাগরিক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে তিন ভারতীয় নাগরিককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। বাংলাদেশে অবস্থানের জন্য বৈধ পাসপোর্ট-ভিসা না থাকায় তাদেরকে ঢাকা-সিলেট মহাসড়কের গোলচত্বর সংলগ্ন টোলপ্লাজা থেকে রবিবার আটক করা হয়।

আটককৃতরা হলেন- বিলাশ শঙ্কর দেশমুখ (৩৮),জাবেদ আহমেদ মুলানি (২৬) ও বসন্ত সাম্বাজি মোহিত (২৫)। তাদের বাড়ি ভারতের মহারাষ্ট্র রাজ্যের সাংলী জেলার বিভিন্ন এলাকায়।

র‌্যাবের ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসেন জানান, ওই তিনি ব্যক্তিকে র‌্যাবের একটি টহল দল সকালে টোলপ্লাজার যাত্রী ছাউনির সামনে অবস্থান করতে দেখে। এই সময় র‍্যাব সদস্যদের কাছে তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদের পরিচয় এবং এখানে অবস্থানের কারণ জানতে চাওয়া হয়। এক পর্যায়ে তারা ভারতীয় নাগরিক হিসেবে নিজেদের পরিচয় দেন। এসময় তাদেরকে পাসপোর্ট ও ভিসা দেখাতে বলা হলে তারা বাংলাদেশে অবস্থানের জন্য কোনো বৈধ পাসপোর্ট ও ভিসা দেখাতে পারেননি।

পরে পাসপোর্ট ও ভিসা দেখাতে না পারায় তাদের আটক করে আশুগঞ্জ থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়। র‌্যাব কর্মকর্তা বেলায়েত হোসেন জানান, এই ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com