কিশোরী কাঁদলেই চোখ থেকে ঝরে পাথর! - বাংলা একাত্তরকিশোরী কাঁদলেই চোখ থেকে ঝরে পাথর! - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন

কিশোরী কাঁদলেই চোখ থেকে ঝরে পাথর!

কিশোরী কাঁদলেই চোখ থেকে ঝরে পাথর!

মানুষ কাঁদলে তার চোখ থেকে আবেগের বহিঃপ্রকাশ হিসেবে পানি ঝরে পড়ে। তবে কারও চোখ থেকে যদি পানির পরিবর্তে পাথর ঝরে পড়ার ঘটনা শোনা যায় তাহলে সেটি যে কারও জন্যই বিশ্বাস করা কঠিন হবে।

কিন্তু এমন অবিশ্বাস্য ঘটনাই ঘটেছে এক কিশোরীর সাথে। কিশোরী কাঁদলেই চোখ থেকে পানির পরিবর্তে ঝরে পাথর। বাস্তবে বিজ্ঞানের যুক্তিতে এমন ঘটা সম্ভব নয় বলে জোর দিয়ে বলছেন চিকিৎসকরা। তবুও ওই কিশোরীর পরিবার ও স্থানীয়দের দাবি ভারতের উত্তর প্রদেশের কনৌজের বাসিন্দা ১৫ বছরের ওই কিশোরী মেয়ে কাঁদলে চোখ থেকে পানি পড়ে না, ঝরে পাথর।

ওই কিশোরীর পরিবারের দাবি, শেষ দু’মাস ধরে কিশোরীর বাম চোখ থেকে ১০-১৫টি পাথর বাইরে এসে পড়েছে। এই ঘটনার ভিডিও করেছেন তারা। সেখানে চোখ থেকে দু’টি পাথর পড়তে দেখা যাচ্ছে বলেও দাবি করেছেন তারা। যদিও ওই ভিডিওর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। এদিকে কাঁদলে চোখ দিয়ে পানি পড়ার বদলে পাথর পড়ার কারণে মেয়েকে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছেন পরিবারের সদস্যরা। তবে চিকিৎসকরা বলেছেন, বিজ্ঞানের যুক্তিতে এমন কোনো কিছু ঘটা সম্ভব নয়।

ব্রিটিশ দৈনিক ডেইলি স্টার জানিয়েছে, উত্তর ভারতের ওই এলাকাটি অদ্ভূত রকমের মেডিকেল ও চিকিৎসার রহস্যের কেন্দ্র। পরিবার ও গ্রামের মানুষ, চোখ দিয়ে পাথর পড়ার ঘটনা ঘটছে বলে জোর দিয়ে বললেও চিকিৎসকরা বলেছেন এটি অসম্ভব।

এছাড়া, ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, উত্তরপ্রদেশের গাদিয়া গ্রামের বাসিন্দা এই মেয়ের কান্নায় পাথর দেখে কেউ কেউ আবার বলছেন, ওই মেয়ের আত্মায় অশুভ শক্তি ভর করেছে। কেউ বলছেন এই কান্না ভয়ঙ্কর বিপর্যয়ের ইঙ্গিত।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com