গল্প পছন্দ হলে অপু’র সঙ্গে কাজ করতে আপত্তি নেই বুবলীর - বাংলা একাত্তরগল্প পছন্দ হলে অপু’র সঙ্গে কাজ করতে আপত্তি নেই বুবলীর - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন

গল্প পছন্দ হলে অপু’র সঙ্গে কাজ করতে আপত্তি নেই বুবলীর

গল্প পছন্দ হলে অপু’র সঙ্গে কাজ করতে আপত্তি নেই বুবলীর

ঢালিউডের অন্যতম শীর্ষ নায়িকা অপু বিশ্বাস। অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। বিরতি শেষে আবারও সিনেমার শুটিংয়ে ফিরেছেন। একাধিক নতুন সিনেমা এখন তার হাতে। অন্যদিকে, দীর্ঘ বিরতির পর কাজে ফিরেছেন ঢালিউডের আরেক জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। করোনাভাইরাসের কারণেই তিনি অভিনয়ে বিরতি নিয়েছিলেন। বিরতি ভেঙে এখন নিয়মিত শুটিংয়ে অংশ নিচ্ছেন।

মিডিয়া পাড়ায় গুঞ্জন যে শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে যাত্রা শুরু করা নায়িকা শবনম বুবলীর সঙ্গে কাজ করবেন না।কিন্তু এবার সেই গুঞ্জন উড়িয়ে দিলেন বুবলী।

শবনম বুবলী ও অপু বিশ্বাসের মধ্যে এক ধরনের অভ্যন্তরীণ রেষারেশির কথা শোনা যায় এফডিসি পাড়ায়। কিন্তু এসব ছাপিয়ে যদি দু’জনকে একই সিনেমায় কাজের প্রস্তাব পেলে, আপনি কাজটি করবেন এমন প্রশ্নের উত্তরে বুবলী বলেন, ‘অবশ্যই কাজ করব, কেন করব না? যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি তখন আমাদের মধ্যে এমন কোনও বিষয় থাকে না।

বাইরে থেকে মানুষ অনেক কিছু চিন্তা করে। আমাদের কিন্তু দেখাও হয় না। রেষারেশি আসলে কিছু না। আমার কাছে ভালো গল্প এবং নির্মাতা হলে সবার সঙ্গেই কাজ করবো।অনেকই ভেবেছি আমি শাকিব খানের বাহিরে অন্য নায়কের সঙ্গে কাজ করবোনা,কিন্তু কাজ করছি শাকিব খানের বাহিরে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com