শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:১৩ অপরাহ্ন

ট্রাম্পকে জেতাতে রওয়ানা দিয়েছে দেবদূত

ট্রাম্পকে জেতাতে রওয়ানা দিয়েছে দেবদূত

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ইতোমধ্যে বাইডেনের জয় নিশ্চিত। তবে এখনও পুরোপুরি ভোট গণনা সম্পন্ন হয়নি। আর তাই এখনও জয়ের আশা ছাড়ছেন না ট্রাম্প। নিশ্চিত পরাজয় জেনে কারচুপির অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হয়েছেন এবং ভোট গণনা বন্ধের চেষ্টা চালাচ্ছেন ট্রাম্প। এমনকি ট্রাম্পকে জয়ী করার জন্য আমেরিকা থেকে ডাকা হয়েছে দেবদূতদেরকেও।

জানা গেছে, দ্বিতীয় মেয়াদে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে ডোনাল্ড টাম্পকে জেতাতে বিশেষ প্রার্থনার মাধ্যমে সুদূর আফ্রিকা থেকে ‘দেবদূত’র তলব করেছেন ট্রাম্পের আধ্যাত্মিক উপদেষ্টা পলা হোয়াইট! ইতোমধ্যে ট্রাম্পের পক্ষে তার প্রাণবন্ত প্রার্থনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ছে।

ভিডিওতে দেখা যায়, প্রার্থনায় পলা বলছেন, ‘আমাদের জয় এনে দাও, প্রভু!’ এসময় তিনি বারবার বলতে থাকেন ‘প্রবল বর্ষণের শব্দ আমি শুনতে পাচ্ছি। শুনতে পাচ্ছি বিজয়ের শব্দ,’। ভিডিওতে তাকে আরও বলতে শোনা যায়, ‘প্রভু বলেছেন, কাজ হয়ে গেছে।… দেবদূতরা রওনা দিয়েছে।’

নামজপ শেষে পলা আরি বলেন, ‘দেবদূতরা আফ্রিকা থেকে রওনা দিয়েছে। যিশুর নাম নিয়ে তারা আসছেন।’ এছাড়া তিনি আরও দাবি করেন যে, লাতিন আমেরিকা থেকেও ট্রাম্পকে জেতাতে দেবদূতরা আসছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com