ট্রাফিক পুলিশের মামলায় অতিষ্ঠ হয়ে নিজের মোটরবাইকে আগুন দিলেন বাইকার (ভিডিও) - বাংলা একাত্তরট্রাফিক পুলিশের মামলায় অতিষ্ঠ হয়ে নিজের মোটরবাইকে আগুন দিলেন বাইকার (ভিডিও) - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৩৫ পূর্বাহ্ন

ট্রাফিক পুলিশের মামলায় অতিষ্ঠ হয়ে নিজের মোটরবাইকে আগুন দিলেন বাইকার (ভিডিও)

ট্রাফিক পুলিশের মামলায় অতিষ্ঠ হয়ে নিজের মোটরবাইকে আগুন দিলেন বাইকার (ভিডিও)

ট্রাফিক আইন অমান্য করায় ট্রাফিক পুলিশের মামলায় অতিষ্ঠ হয়ে নিজের মোটরবাইকে আগুন ধরিয়ে দেন এক বাইকার। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে রাজধানীর গুলশান-বাড্ডা লিংক রোডে এ ঘটনা ঘটে। পুলিশের সামনেই নিজের বাইকে আগুন ধরিয়ে দেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, একজন বাইকার পুলিশের সামনেই তার নিজের মোটরবাইকে আগুন ধরিয়ে দেন। আশেপাশের মানুষ আগুন নিভাতে আসলে তিনি তাতে বাধা দেন। কারও কথা না শুনে তিনি বাইকে আরো পেট্রোল দিতে থাকেন।

এ বিষয়ে বাড্ডা থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, ট্রাফিক আইন অমান্য করায় ট্রাফিক সার্জেন্ট তাকে একটি মামলা দেন। তিনি এতে ক্ষুব্ধ হয়ে মোটরবাইকে আগুন ধরিয়ে দেন। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ মোটরবাইকের আগুন নেভায়।

তিনি আরও বলেন, ওই বাইকারের নাম শওকত আলম সোহেল। তিনি একজন পাঠাও চালক। আমরা মোটরবাইক ও তাকে থানায় নিয়ে এসেছি। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করবো কেন তিনি ক্ষুব্ধ হয়েছেন ও এমনটি করেছেন।

তবে কি কারণে বাইকে আগুন ধরিয়ে দিলেন সে ব্যাপারে কিছু জানা যায়নি শওকত আলমের কাছ থেকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com