হান্নান শাহ্’র ৫ম মৃত্যুবার্ষিকী আজ

| আপডেট :  ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১২ অপরাহ্ণ

শামসুল হুদা লিটন, কাপাসিয়া (গাজীপুর) থেকেঃ গাজীপুরের লৌহ মানব খ্যাত কাপাসিয়া উপজেলার কৃতি সন্তান, বিএনপির দুঃসময়ের কান্ডারী, ১/১১’র গণতন্ত্র পুনরুদ্ধারে মহানায়ক, সাবেক সফল মন্ত্রী, বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য প্রয়াত নেতা ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আ.স.ম হান্নান শাহ্’র ৫ম মৃত্যুবার্ষিকী আজ ২৭ সেপ্টেম্বর সোমবার। এ উপলক্ষে হান্নান শাহ্ স্মৃতি সংসদের উদ্যোগে সকাল ১০টায় ঢাকার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে স্মরণ সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, বাবু গয়েশ^র চন্দ্র রায়, নজরুল ইসলাম খান। আলোচক হিসাবে উপস্থিত থাকবেন দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আবদুস সালাম, দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন হান্নান শাহ্ স্মৃতি সংসদ ও গাজীপুর জেলা বিএনপির আহবায়ক এ কে এম ফজলুল হক মিলন।

এছাড়া আগামী ২৯ সেপ্টেম্বর বুধবার হান্নান শাহ্’র পরিবারের পক্ষ থেকে তাঁর কাপাসিয়া উপজেলার ঘাগটিয়া গ্রামের নিজ বাড়িতে সকাল থেকে দিনব্যাপী মরহুমের কবরে শ্রদ্ধা নিবেদন, ফাতেফা পাঠ, কুরআনখানী, মিলাদ মাহফিল, দোয়া ও খাবার বিতরণের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে বিএনপি দলীয় সকল পর্যায়ের নেতা-কর্মী, সমর্থক ও শুভাকাঙ্খিদের উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেছেন কাপাসিয়া বিএনপির অভিভাবক হান্নান শাহ্ পুত্র শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ।