গাড়িতে নিজের বিজ্ঞাপন দেখে খুশিতে আত্মহারা পরীমনি

| আপডেট :  ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০৮ অপরাহ্ণ

বাংলাদেশের চলচিত্র অঙ্গনের বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত সমালোচিত অভিনেত্রী পরীমনি। অভিনয়ের মাধ্যমে এই অভিনেত্রী যতটা না আলোচনায় এসেছেন তার তুলনায় অনেক বেশি আলোচনায় এসেছেন ব্যক্তিজীবন নিয়ে।

ব্যক্তিজীবনে এই অভিনেত্রী বরাবরই বেশ হাসিখুশি। সাধারণত বেশিরবাগ সময় সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের সুখ দুঃখ ভক্তদের সাথে ভাগ করে নেন পরীমনি। আর এবার রাস্তায় চলার পথে গাড়িতে নিজের বিজ্ঞাপন দেখে আত্মহারা হয়েছেন এই অভিনেত্রী এবং সেই খুুশি ভক্তদের সাথে ভাগ করে নিয়েছেন তিনি।

গতকাল (২৬ সেপ্টেম্বর) পরীমনির ফপসবুক পেজে শেয়ার করা ওই ছবিতে দেখা যায় একটি গাড়িতে পরীমনির করা গন্ধরাজ সুগন্ধী কেশ তেলের বিজ্ঞাপন শোভা পাচ্ছে। বিজ্ঞাপনচিত্রে বেশ হাস্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা যাচ্ছে পরীমনিকে। পরীমনি ছবিটি শেয়ার করে সাথে ক্যাপশনে দিয়েছেন একটি আনন্দে আত্মহারা হওয়ার ইমোজি। ছবিটিতে এখন পর্যন্ত প্রায় ২০ হাজার ব্যক্তি প্রতিক্রিয়া জানিয়েছেন।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট মাদক মামলায় গ্রেপ্তার হন পরীমনি। প্রায় ২৭ দিন কারাগার থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন তিনি। আর মুক্তির মাত্র দুই সপ্তাহ পরেই প্রীতিলতা সিনেমার অবশিষ্ট কাজ শুরু করেছেন তিনি।