আয় কমে গেছে , ফেসবুক লাইভে শাড়ি বিক্রি করছেন রচনা

| আপডেট :  ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ণ

টালিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ফেসবুক লাইভে আসেন । সেখানে তিনি জানান, অভিনয় ও সঞ্চালনার পর ফাঁকা সময়টা তিনি কাপড় বিক্রির উদ্যোগ নিয়েছেন। নতুন ব্যবসার নাম দিয়েছেন ‘রচনাজ ক্রিয়েশন’।

শাড়ি বিক্রির উদ্যোগ প্রসঙ্গে রচনা বলেন, যখন থেকে এ মাধ্যম চালু হয়েছে, তখন থেকেই অনেকে তাকে মাধ্যমটি ব্যবহার করে নতুন কিছু করার পরামর্শ দিয়েছেন। করোনাকালে তিনি বিষয়টি উপলব্ধি করেছেন। আর তাই অভিনয়, সঞ্চালনা ও পরিবারের দায়িত্ব পালনের পাশাপাশি তিনি এ কাজটি শুরু করেছেন।

এদিকে ফেসবুক লাইভে শাড়ি বিক্রির খবর ছড়াতেই শুরু হয় কটাক্ষ। সামাজিক যোগাযোগমাধ্যমে স্ক্রিনশট শেয়ার করে অনেকেই নানা রকম মন্তব্য করতে থাকেন। কেউ লেখেন, তারকাখ্যাতি ব্যবহার করে বেশি দামে শাড়ি বিক্রি করছেন তিনি। আবার কেউ কেউ প্রশ্ন তুলেছেন, যে শাড়ি গড়িয়াহাটে পাওয়া যায়, তা কেন বেশি দামে কিনতে হবে রচনাজ ক্রিয়েশন থেকে! ব্যবসায়ীদের অনেকে সেখানে ক্ষোভ প্রকাশ করেছেন।

তবে রচনার পক্ষেও অনেকেই মন্তব্য করেছেন। তাদের যুক্তি, অনেক সংগ্রাম করে রচনা তার আজকের পরিচিতি তৈরি করেছেন। সেই পরিচিতি কাজে লাগানোর অধিকার তার রয়েছে।