৯ বছরেও হয়নি সন্তান, ফুটন্ত তেলে স্বামীর পুরুষাঙ্গ ঝলসে দিয়ে কারাগারে স্ত্রী - বাংলা একাত্তর৯ বছরেও হয়নি সন্তান, ফুটন্ত তেলে স্বামীর পুরুষাঙ্গ ঝলসে দিয়ে কারাগারে স্ত্রী - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন

৯ বছরেও হয়নি সন্তান, ফুটন্ত তেলে স্বামীর পুরুষাঙ্গ ঝলসে দিয়ে কারাগারে স্ত্রী

৯ বছরেও হয়নি সন্তান, ফুটন্ত তেলে স্বামীর পুরুষাঙ্গ ঝলসে দিয়ে কারাগারে স্ত্রী

বিয়ের পর পার হয়ে গিয়েছে প্রায় নয় বছর কিন্তু এতদিনেও সৌভাগ্য হয়নি সন্তানের মুখ দেখার। সন্তানের মুখ দেখতেই দ্বিতীয় বিয়ে করতে চেয়েছিলেন স্বামী। আর এর জেরেই ক্ষুব্ধ হয়ে ফুটন্ত তেল দিয়ে স্বামীর গোপন অঙ্গ ঝলসে দিয়েছে স্ত্রী।

ঘটনাটি ঘটেছে রাজধানীর কামরাঙ্গীচর এলাকায়। ১৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) এ ঘটনাটি ঘটে। দগ্ধ ঐ ব্যাক্তির নাম গোলাম মোস্তফা ব্যাপারী (২৮)। তিনি ইসলামবাগ এলাকায় একটি জুতার দোকানে কাজ করেন।

আহতের ভাই মোঃ ইসমাইল ব্যাপারী বলেন, নয় বছর আগে তার ভাই গোলাম মোস্তফা ব্যাপারী শারমিন আক্তারকে (২৬) বিয়ে করেন। এত বছরেও তাদের কোন সন্তান না হওয়ায় মোস্তফা আরেকটি বিয়ে করার কথা জানায় শারমিনকে। বিষয়টি প্রথমে মেনে না নিতে চাইলেও পরে মোস্তফার কাছে তিন লাখ টাকা দাবি করে শারমিন। টাকা নিয়ে অন্যত্র চলে যাবার কথাও জানান তিনি। কিন্তু মোস্তফা এত টাকা দিতে না পারার অপারগতা জানালে তাদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়।

এর জেরেই ১৪ সেপ্টেম্বর সকালে শারমীন আক্তার কুরারঘাট এলাকার তাদের নিজ বাসায় সকালে ঘুমন্ত অবস্থায় আক্তার তেল গরম করে স্বামীর গোপনাঙ্গ ঝলসে দিয়ে পালিয়ে যায়। পরে দগ্ধ অবস্থায় মোস্তফাকে স্বজনরা উদ্ধার করে ঐদিনই স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। চিকিৎসকরা জানিয়েছেন, ক্ষত না শুকানো পর্যন্ত রোগীর পরবর্তী অবস্থা সম্পর্কে কিছু বলা যাবে না।

এদিকে, ঘটনার পরদিন (১৫ সেপ্টেম্বর) আহতের বাবা সিরাজুল ইসলাম ব্যাপারী বাদী হয়ে কামরাঙ্গীচর থানায় হত্যার চেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করেন।

এ বিষয়েকামরাঙ্গীরচর থানার পরিদর্শক (তদন্ত) মোস্তফা আনোয়ার বলেন ভুক্তভোগীর বাবার মামলার পরিপ্রেক্ষিতে আমরা শারমিনকে গ্রেফতার করেছি। বর্তমানে শারমিন কারাগারে রয়েছেন। সে ১৬৪ ধারার জবানবন্দিতে অভিযোগ স্বীকার করেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com