দাফনের পরই এল জুয়েলের সরকারি চাকরির খবর - বাংলা একাত্তরদাফনের পরই এল জুয়েলের সরকারি চাকরির খবর - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন

দাফনের পরই এল জুয়েলের সরকারি চাকরির খবর

দাফনের পরই এল জুয়েলের সরকারি চাকরির খবর

একের পর এক চাকরির চেষ্টা করে যাচ্ছিলেন মো. জুয়েল রানা (২৮) নামের এক যুবক। কাঙ্খিত সেই চাকরি পেয়েওছিলেন। কিন্তু জীবিত থেকে সেই সুখের সংবাদ আর শুনে যেতে পারেননি।

চাকরিতেও তার আর যোগদান করা হয়নি। একটি চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে গত বৃহস্পতিবার বাসের চাপায় পথেই প্রাণ হারিয়েছেন জুয়েল। কিন্তু নিয়তির নির্মম পরিহাস, ওই দিনই জুয়েলের পরিবার জানতে পারে একটি সরকারি চাকরি পেয়েছেন তিনি।

কেরানীগঞ্জের শুভাঢ্যা উত্তর পাড়ার বাসিন্দা জুয়েল । আশা ছিল লেখা পড়া শেষ করে বড় চাকরি করবেন তিনি। সেই স্বপ্নকে বাস্তবায়ন করতেই সার্টিফিকেটের ফাইল হাতে ইন্টারভিউ দিতে ছুটছিলেন বিভিন্ন কোম্পানিতে, দিচ্ছিলেন নিয়োগ পরীক্ষাও।

জানা গেছে, জুয়েল স্থানীয় সরকার প্রকৌশল বিভাগে হিসাব সহকারী পদে চাকরির জন্য মনোনীত হয়েছে। তাঁর মৃত্যুর দিন বিকেলেই স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের ওয়েব সাইটে রোল নম্বর প্রকাশ করে। তালিকায় জুয়েলের রোল নম্বরও (১০৫৬৪৯) ছিল। জুয়েলের বাবা মো. বাবুল বলেন, আমার ছেলে সরকারি চাকরির জন্য অনেক চেষ্টা করেছে। বেঁচে থাকতে তার চাকরি হয়নি অথচ তার লাশ দাফনের পর চাকরির খবর পেলাম।

জুয়েলের বন্ধু মো. আসিফ জানায়, জুয়েল এ চাকরির বিষয়ে খুবই আশাবাদী ছিল। সে ভাইভা দিয়ে এসে বলেছিল এবার তার চাকরিটা হয়ে যেতে পারে। চাকরিও হলো, কিন্তু জুয়েল তার চাকরির খবরটা জেনে যেতে পারল না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com