শরীর দেখানো জন্য ইচ্ছে করে শরীর থেকে শার্ট নামিয়ে ভাইরাল আর্চনা - বাংলা একাত্তরশরীর দেখানো জন্য ইচ্ছে করে শরীর থেকে শার্ট নামিয়ে ভাইরাল আর্চনা - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

শরীর দেখানো জন্য ইচ্ছে করে শরীর থেকে শার্ট নামিয়ে ভাইরাল আর্চনা

শরীর দেখানো জন্য ইচ্ছে করে শরীর থেকে শার্ট নামিয়ে ভাইরাল আর্চনা

অভিনেত্রী অর্চনা গুপ্তা দক্ষিণ ভারতের ছবির একটি জনপ্রিয় মুখ। অভিনয়ের পাশাপাশি তিনি বিঞ্জাপন এর এড ও করেন। আমাদের বলিউডের কাজলের সাথে ও একটি বিজ্ঞাপনে করছেন তিনি।তেলেগু, তামিল, কন্নড়, মালায়ালাম ছবিতে তিনি নিজের জায়গাটা শক্ত করে ধরে রেখেছেন।

এর পাশাপাশি Zee5 এর ওয়েব সিরিজেও কাজ করেছেন। একটি রুশ মুভিতেও তার অভিনয় দক্ষতা ফুটে উঠেছে। এই মানুষটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছেন একটি কারণে। ভাবছেন তো কী সেই কারণ? সোশ্যাল মিডিয়া এমন ই একটা প্ল্যাটফর্ম যেখানে একটা সাধারণ মানুষ ও ভাইরাল হয়ে যান বিশেষ কোনো প্রতিভার কারণে।

আর সেখানে অভিনেত্রী যে মানুষের মন কেড়ে নেবেন এ তো স্বাভাবিক ব্যাপার। কিন্তু শুধু কী মন কাড়লেন? বলা যেতে পারে আগুন ধরিয়ে দিলেন মনে। তার শেয়ার করা একটি ছবি রীতিমতো দর্শকদের রাতের ঘুম কেড়ে নিয়েছে।

ফটোশ্যুট করতে খুব পছন্দ করেন নায়িকা। কাজের ফাঁকে অবসর পেলেই চলে যান ঘুরতে আর ফটোশুট তো সে ক্ষেত্রে অনিবার্য। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোষ্ট ও করেন।

সোশ্যাল মিডিয়াতে রীতিমতো এক্টিভ থাকেন অভিনেত্রী।কিছুদিন আগে গোয়ার সমুদ্র সৈকতে গিয়ে তিনি ফটোশুট করেন আর সেই ফটো ই তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের একাউন্ট থেকে পোষ্ট করেন।

সেই ছবিতে তিনি লাল বিকিনি পরে আছেন। নায়িকার লাস্যময়ী তার এই ছবি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে। প্রচুর কমেন্ট পড়েছে এই ছবিটিতে।

বহু মানুষ এই ছবিতে লাভ রিএক্ট করেছেন। অসংখ্য মানুষ এই ছবিটিকে শেয়ার করেছেন। তাই দিনের শেষে বলা যেতেই পারে হট ড্রেসে দক্ষিণ ভারতের নায়িকা পুরো হিট।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com