সকালে ঢাকায় কৌশানী,সন্ধ্যায় করবেন সংবাদ সম্মেলন - বাংলা একাত্তরসকালে ঢাকায় কৌশানী,সন্ধ্যায় করবেন সংবাদ সম্মেলন - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন

সকালে ঢাকায় কৌশানী,সন্ধ্যায় করবেন সংবাদ সম্মেলন

সকালে ঢাকায় কৌশানী,সন্ধ্যায় করবেন সংবাদ সম্মেলন

বাংলাদেশি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আগামীকাল সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে ঢাকায় আসছেন কলকাতার অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। শান্ত খানের বিপরীতে “পিয়া রে” চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিতে তিনি প্রথমবার বাংলাদেশে আসছেন।ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া এ তথ্য জানিয়েছে।

শুটিংয়ে অংশ নেওয়ার আগে, সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেল সংবাদ সম্মেলনে অংশ নিবেন কৌশানী। পুজন মজুমদারের পরিচালনায় ‘পিয়া রে’ সিনেমায় আরও অভিনয় করবেন কলকাতার রজতাভ দত্ত, খরাজ মুখার্জিসহ আরও অনেকে।

এ সিনেমার নায়ক শান্ত খান জানান,কৌশানীর আজকে ঢাকায় আসার কথা ছিল। কিন্তু তার পারিবারিক কারণে একদিন পরে আসছে অর্থাৎ, সোমবার সকাল সবকিছু ঠিক থাকলে তিনি ঢাকায় পৌঁছাবেন।

তিনি আরও জানান,‘পিয়া রে’ সিনেমার বিষয়ে আগামীকাল সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে এই মূহুর্তে এর বেশি কিছু বলতে চাচ্ছি না।

এর আগে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাগ ভেলকি লাগ’ ও ‘ছুটি’ সিনেমায় অভিনয় করেছেন কৌশানী। তার বিপরীতে কাজ করেছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত।তবে এগুলো সবই টালিগঞ্জের সিনেমা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com