শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৪৮ অপরাহ্ন

মায়ের তৃতীয় বিয়ে বিচ্ছেদের গুঞ্জন চলাকালেই নতুন সুখবর দিলেন শ্রাবন্তীপুত্র

মায়ের তৃতীয় বিয়ে বিচ্ছেদের গুঞ্জন চলাকালেই নতুন সুখবর দিলেন শ্রাবন্তীপুত্র

গুঞ্জন রটেছে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় সংসারও ভাঙনের মুখে। এমনকি রোশান সিং ও শ্রাবন্তী ইতিমধ্যে আলাদা থাকতেও শুরু করেছেন। আর এরই মধ্যে শ্রাবন্তীর একমাত্র সন্তান অভিমন্যু চট্টোপাধ্যায় নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বড় কিছু আসছে বলে ঘোষণা দিয়েছেন।

মায়ের সঙ্গে অভিমন্যু নিজের একটি পুরনো ছবি ও একটি ভিডিও শেয়ার করেছ লিখেছে, “বড় কিছু আসছে”। গত শুক্রবারই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই পোস্টটি করেছেন তিনি।

এর আগে চলতি মাসের শুরুতেই গুঞ্জন রটে রোশান সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর সংসার ভাঙতে চলেছে। দু’জনের ইনস্টাগ্রাম প্রোফাইলেও দেখা যায় তারা তাদের একসাথে থাকা ছবিগুলো সরিয়ে নিয়েছেন। আর তাদের এই বিচ্ছেদের গুঞ্জনে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিনোদন দুনিয়ায় আলোড়ন উঠে যায়।

উল্লেখ্য, স্বপন সাহা পরিচালিত ‘মায়ার বাঁধন’ সিনেমার মাধ্যমে ১৯৯৭ সালে টলিউডে প্রবেশ করেন শ্রাবন্তী। পরে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন কিন্তু ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকে ছেলে অভিমন্যু মায়ের কাছেই থাকে। বিচ্ছেদের পর সেই বছরই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু ছ’মাসের মাথায় তাদের বিচ্ছেদ হয়। এরপর গত বছরের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশানকে বিয়ে করেন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com