এবার পরীমনির ফেসবুকেই কেকসহ চু’ম্বনের ভিডিও!

| আপডেট :  ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:২৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৫ পূর্বাহ্ণ

মাদক মামলায় কিছুদিন আগেই জামিন পেয়েছেন আলোচিত সমালোচিত অভিনেত্রী পরীমনি। কারাগারে থাকাকালীন অবস্থায় পুলিশ কর্মকর্তা সাকলায়েনের সাথে এই অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছিলো যেখানে তাদের পরষ্পরকে কেক খাইয়ে দিতে এবং চু’ম্বন করতে দেখা যায়।

সেইসময়ে ভিডিওটি ব্যপক আলোচনা সমালোচনার জন্ম দিয়েছিলো। আর এবার এধরণের একটি ভিডিও নিজের ভেরিফাইড ফেসবুক পেজে আপ্লোড করেছেন পরীমনি।

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাত ৭টা ৫৮ মিনিটে আপলোড করা ওই ভিডিওতে দুই তরুণ তরুণীকে পরষ্পরকে কেক খাইয়ে দিতে এবং চুম্বন করতে দেখা গিয়েছে। ভিডিওর ক্যাপশনে পরীমনি লিখেছেন, হ্যাপি (ফার্স্ট) এনিভা’র্সারি আমা’র টিয়া পাখির জোড়া জীবনের সব সবুজ নিয়ে বাঁচ বুকে থাক সবসময়।

তবে এই যুগল পরীমনির স’ম্পর্কে আত্মীয় না কি বন্ধু তা তিনি উল্লেখ করেননি। ভিডিওটিতে তিনি লাভ, কেক, সেলিব্রেশন ও ট্রেন্ডিং ২০২১ হ্যাশট্যাগ ব্যবহার করেছেন।

প্রসঙ্গত, বোটক্লাবে নাসির উদ্দিন মাহমুদ তাকে ধ’র্ষ’ণচেষ্টা করেছিলেন বলে অভিযোগ তুলেছিলেন পরীমনি। এরপর থেকেই পরীমনির বি’রুদ্ধেও বিভিন্ন অ’ভিযোগ উঠতে শুরু করে। পরবর্তীতে ৪ আগষ্ট পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে ম’দ ও মা’দ’কদ্রব্যসহ গ্রে’ফতার করে র‍্যাব।