‘সিরিয়াল রেপিস্ট’ সাগরের ভয়ংকর ফাঁদে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় ছাত্রীদের সর্বনাশ - বাংলা একাত্তর‘সিরিয়াল রেপিস্ট’ সাগরের ভয়ংকর ফাঁদে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় ছাত্রীদের সর্বনাশ - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন

‘সিরিয়াল রেপিস্ট’ সাগরের ভয়ংকর ফাঁদে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় ছাত্রীদের সর্বনাশ

‘সিরিয়াল রেপিস্ট’ সাগরের ভয়ংকর ফাঁদে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় ছাত্রীদের সর্বনাশ

কক্সবাজারের একটি হোটেলে এক ত’রুণীর (২৬) ম’রদেহ উ’দ্ধারের ঘটনায় সাগর মিজি (২৪) নামের একজনকে গ্রে’ফতার করেছে র‌্যা’পিড অ্যা’কশন ব্যা’টালিয়ন (র‌্যা’ব-১০)। সাগরকে প্রাথমিক জি’জ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যা’ব জানায়, সাগর বিভিন্ন এলাকায় একাধিক নারীকে মি’থ্যা প্রেমের ফাঁ’দে ফে’লে অ’নৈতিক কর্মকাণ্ডে বা’ধ্য করেছেন।

তিনি প্রেমের ফাঁ’দে ফে’লে ত’রুণীদের বিভিন্ন এলাকায় ঘুরতে নিয়ে কৌশলে ধ”ণ করতেন। শনিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজার র‌্যা’ব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান ব্যার-১০-এর অধিনায়ক ডিআইজি মো. মাহফুজুর রহমান।

তিনি বলেন, গ্রে’ফতার সাগর ১৮ সেপ্টেম্বর সকালে কক্সবাজার কলাতলী এলাকার ‘আমারী রিসোর্টে’ ১০৮ নম্বর রুম ভাড়া নেন। তখন হোটেল কর্তৃপক্ষকে জানান, ২০ সেপ্টেম্বর তার স্ত্রী ঢাকা থেকে যাবেন, তখন তাকে অন্য একটি ডাবল রুম দিতে হবে।

সে অনুযায়ী গত ২০ সেপ্টেম্বর সাগর তার স্ত্রীর পরিচয়ে এক ত’রুণীকে নিয়ে ৪০৮ নম্বর রুমে ওঠেন। পরদিন ২১ সেপ্টেম্বর সকালে হোটেল কর্তৃপক্ষ ওই কক্ষে কোনো সাড়া-শব্দ না পেয়ে দরজা ভে’ঙে ভেতরে প্রবেশ করেন। তখন ওই নারীর ম’রদেহ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। এরপর পুলিশ লা’শ উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়।

চাঞ্চল্যকর এ ঘটনাটি ত’দন্তের ধারাবাহিকতায় শনিবার দুপুরে রাজধানীর সায়েদাবাদ বাসস্ট্যান্ড থেকে সাগর মিজিকে গ্রে’ফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ভি’কটিমের মোবাইলসহ মোট তিনটি মোবাইল ও নগদ ১৫ হাজার টাকা উ’দ্ধার করা হয়।

সাগরকে প্রাথমিক জি’জ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যা’বের এই কর্মকর্তা বলেন, পূর্ব পরিচয়ের সূত্রে নি’হত ত’রুণীকে স্ত্রী পরিচয়ে কক্সবাজারে নিয়ে যান সাগর। রিসোর্টের ওই কক্ষে ভু’ক্তভোগীকে ধ”ণ করার একপর্যায়ে সাগরের সঙ্গে ধ’স্তাধ’স্তি শুরু হয়। এ সময় সাগর ভু’ক্তভোগীর গ’লা চে’পে ধরে দেওয়ালের সঙ্গে ধাক্কা দিলে ত’রুণী মেঝেতে পরে যান। পরে ভু’ক্তভোগীকে আবার গ’লা টি’পে ধরে গ্লাস দিয়ে মাথায় আ’ঘাত করে হ’’ত্যা করে পা’লিয়ে যান সাগর।

গ্রে’ফতার সাগর বিভিন্ন এলাকায় একাধিক নারীকে মি’থ্যা প্রেমের ফাঁ’দে ফে’লে অ’নৈতিক কর্মকাণ্ডে বা’ধ্য করেছেন বলে জানা গেছে। এছাড়া তিনি বিভিন্ন স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের প্রেমের ফাঁ’দে ফে’লে বিভিন্ন এলাকায় ঘুরতে নিয়ে কৌশলে ধ”ণ করতেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com