ছাত্রীর মাকেও ছাড়ল না গৃহশিক্ষক

| আপডেট :  ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:৫০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:৫০ অপরাহ্ণ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ছাত্রীর মাকে ধ”ণের অ’ভিযোগে দা’য়ের করা মা’মলায় রুবেল রানা (২২) নামে এক গৃহশিক্ষককে কা’রাগারে পাঠিয়েছে আ’দালত।শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে উল্লাপাড়া আমলী আ’দালতের বিচারক তাকে জে’লহাজতে পাঠানোর নির্দেশ দেন। রুবেল উপজে’লার পঞ্চ’ক্রোশী ইউনিয়নের মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

শনিবার সকালে নি’র্যাতিতা নিজেই বা’দী হয়ে উল্লাপাড়া মডেল থানায় মা’মলা দা’য়ের করেন। মা’মলার পর পরই পুলিশ রুবেলকে তার বাড়ি থেকে গ্রে’ফতার করে।

উল্লাপাড়া মডেল থানা উপ-পরিদর্শক (এসআই) মো. সাহেব গনি জানান, ধ”ণ মা’মলা দা’য়ের হওয়ার পর মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামে অ’ভিযান চা’লিয়ে আ’সামি রুবেলকে গ্রে’ফতার করা হয়েছে। বিকেলে তাকে আ’দালতে মাধ্যমে তাকে কা’রাগারে পাঠানো হয়েছে। সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নি’র্যাতিতা নারীর ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে।

মা’মলা সুত্রে জানা যায়, উপজে’লার পঞ্চ’ক্রোশী ইউনিয়নের মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামের এক প্রবাসীর মেয়েকে প্রাইভেট পড়াতেন উল্লাপাড়া বিজ্ঞান কলেজের ছাত্র রুবেল। প্রাইভেট পড়াতে থাকা অবস্থায় রুবেল ছাত্রীর মাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো। এ কারণে বা’ধ্য হয়ে বা’দী তার মেয়েকে পড়ানো বন্ধ করে দেয়।

এ অবস্থায় গত ২৩ সেপ্টেম্বর রাতে বাড়িতে কেউ না থাকায় রুবেল ওই নারীর ঘরে ঢুকে মৃ’ত্যুর ভ’য় দেখিয়ে জো’রপূর্বক ধ”ণ করে । এক পর্যায়ে নারীর চি’ৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ধ’র্ষক পা’লিয়ে যায়।