বালিকা বধূর সেই মিষ্টি এখন ন;গ্ন প্রায় - বাংলা একাত্তরবালিকা বধূর সেই মিষ্টি এখন ন;গ্ন প্রায় - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন

বালিকা বধূর সেই মিষ্টি এখন ন;গ্ন প্রায়

বালিকা বধূর সেই মিষ্টি এখন ন;গ্ন প্রায়

কয়েক বছর আগের বেশ জনপ্রিয় সিরিয়াল ‘বালিকা বধূ’। অনেকেই দেখতেন এই সিরিয়ালটি। সন্ধ্যা হলেই ‘বালিকা বধূ’ সিরিয়ালটি দেখার জন্য হিরিক পড়ে যেত অনেক বাড়িতেই। একটি ছোট্ট সুন্দরী মিষ্টি মেয়েকে (আনন্দী) এই সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল।

সিরিয়ালের সেই ছোট্ট মেয়েটির আসল নাম হল অভিকা গোর। ছোট্ট মেয়েটার অভিনয় দক্ষতাও ছিল অসাধারণ। খুব কম দিনের মধ্যেই দর্শক মনে জায়গা করে নিয়েছিল ছোট্ট আনন্দী।

সেই ছোট্ট আনন্দী আজ আর ছোট নেই। বর্তমানে তার বয়স ২৪ বছর। সে এখন পূর্ণ যুবতী। ছোটবেলার আনন্দী আর বড় বেলার অভিকার মধ্যে আজ আকাশ পাতাল ফারাক। বড় হওয়ার সাথে সাথে তার মধ্যে ঘটেছে আমূল পরিবর্তন।

বালিকা বধূর পর একাধিক ধারাবাহিক, ওয়েব সিরিজেও কাজ করেছেন অভিকা। অভিকা সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ। ১০ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে তাঁর সোশ্যাল মিডিয়াতে। ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেন অভিকা।

কখনো স্বল্প পোশাকে বোল্ড ছবি আবার কখনো অন্তর্বাস পরেই বোল্ড ছবি ইত্যাদি ছবি ও ভিডিও শেয়ারের সাথে সাথেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। এককথায় ইন্টারনেটে দাপিয়ে বেড়াচ্ছেন এই অভিনেত্রী।

ধারাবাহিকে অভিতাকে সারাক্ষণ শাড়ি পরে মাথায় ঘোমটা টেনে ছোট্ট বধূর বেশে দেখা গিয়েছিল ঠিকই কিন্তু সেসব এখন অতীত। বর্তমানে তার শরীরে মেদের ছিটেফোঁটাও নেই।

বর্তমানে তিনি প্রেম করছেন মিলিন্দ চাদওয়ানির সঙ্গে। সোশ্যাল মিডিয়া থেকে জানা গিয়েছে যে প্রেমিক মিলিন্দ চাদওয়ানির সঙ্গে মালদ্বীপে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী। মালদ্বীপের সাদা বালিয়াড়িতে সময় কাটাচ্ছেন প্রেমিক যুগল। একাধিক হট ছবিও পোস্ট করছেন ইন্সটাগ্রামে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com