বাসররাতে নববধূকে একা না পেয়ে গলায় ফাঁস দিলো বর

| আপডেট :  ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৫ অপরাহ্ণ

নববধূকে বাসরঘরে রেখে গলায় ফাঁস দিয়ে বাবুল হোসেন (১৯) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চরতিস্তাপাড়া এলাকায় শনিবার (২৫ সেপ্টেম্বর) ভোররাতে এ ঘটনা ঘটে। নিহত বাবুল হোসেন একই এলাকার সফিজুল ইসলামের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বাবুল হোসেন শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের দিনবাজার এলাকার সবার উদ্দিনের মেয়ে সাবিনা ইয়াসমিনকে বিয়ে করে তার বাড়িতে নিয়ে আসেন। পরে রাতে বর-কনে ও কনের সঙ্গে আসা দাদি শামসুন্নাহার, বরের দুলাভাই হুসেন ও দুটি বাচ্চা তারা সবাই এক ঘরে থাকেন। এ সময় বাসর রাতে ঘরে থাকা নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বাবুলের মনোমালিন্য হয়। পরে তারা সবাই এক সঙ্গে ঘুমান।

এদিকে বাবুল রাতের কোনো এক সময় সবার অগোচরে রান্নাঘরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। শনিবার ভোররাতে পরিবারের লোকজন বাবুলকে হঠাৎ রান্নাঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করেন এবং সবাই মিলে তার মরদেহ নামান।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের প্রাথমিক সুরতহাল করে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে দেবীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শাকিলুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর পরিবারের লোকজনের কথাবার্তা ত্রুটিপূর্ণ ও ফাঁস লাগানোর স্থানটি নিয়ে সন্দেহজনক মনে হয়। প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। ফলে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। তবে আমরা ঘটনাটি নিয়ে তদন্ত করছি। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।