এবার যশকে রেখে নতুন এক অভিনেতার সাথে অন্তরঙ্গ নুসরাত, ভিডিও ভাইরাল - বাংলা একাত্তরএবার যশকে রেখে নতুন এক অভিনেতার সাথে অন্তরঙ্গ নুসরাত, ভিডিও ভাইরাল - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

এবার যশকে রেখে নতুন এক অভিনেতার সাথে অন্তরঙ্গ নুসরাত, ভিডিও ভাইরাল

এবার যশকে রেখে নতুন এক অভিনেতার সাথে অন্তরঙ্গ নুসরাত, ভিডিও ভাইরাল

টালিগঞ্জের সবচেয়ে আলোচিত সমালোচিত অভিনেত্রীদের একজন নুসরাত জাহান। সম্প্রতি মা হয়েছেন এই অভিনেত্রী। গর্ভাবস্থার শুরু থেকেই সন্তানের পিতৃপরিচয় গোপন রাখলেও কিছুদিন আগে জানা গেছে অভিনেতা যশ দাশগুপ্তই নুসরাতের সন্তানের পিতা।

তবে এসব আলোচনার মাঝেই এবার নতুন একজনের সঙ্গে অভিনেত্রী নুসরাত জাহান ধরা দিয়েছেন ক্যামেরার লেন্সে। ছোটপর্দার অন্যতম জনপ্রিয় পরিচিত মুখ রাজা গোস্বামীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী নুসরাত জাহান। একটি সাবান সংস্থার বিজ্ঞাপনের হয়ে কাজ করবেন অভিনেতা রাজা গোস্বামী এবং অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি এমনই এক পোস্ট শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী তাঁর সামাজিক মাধ্যমে।

ছবিতে চোখ রাখলেই দেখা যাচ্ছে অভিনেতা রাজা এবং অভিনেত্রী নুসরাত একটি পুরনো গাড়ি পরিষ্কার করতে করতে কথা বলে চলেছেন অনর্গল। হাসি, মজা খুনসুটিতে মেতে রয়েছেন দুজনেই। স্বল্প সংলাপেও রাজা এবং নুসরাতের সহজ রসায়ন দর্শকদের নজর কেড়েছে। তবে অভিনেতা রাজা গোস্বামীর সঙ্গে অভিনেত্রী নুসরাত জাহানকে দেখে অনেকেই চমকে গিয়েছেন।

অভিনেতা রাজা গোস্বামী বর্তমানে খড়কুটো ধারাবাহিকে রূপাঞ্জনের চরিত্রে অভিনয় করছেন। আর আগস্টে মা হওয়ার পর নুসরাতকেও এই প্রথম অভিনয় করতে দেখা যাচ্ছে।

প্রসঙ্গত, আগস্টের শেষ সপ্তাহে অভিনেত্রী নুসরাত জাহান জন্ম দিয়েছেন ফুটফুটে এক পুত্রসন্তানের। সন্তানের পিতা যশ দাশগুপ্ত এবং নিজের নামের সাথে মিলিয়ে সন্তানের নাম রেখেছেন ইশান। আপাতত অভিনয়ের তুলনায় সদ্যোজাতকেই বেশি সময় দিতে চাচ্ছেন নুসরাত

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com