নতুন নায়িকাকে কোলে নিয়ে শাহরুখকে মনে করলেন জায়েদ খান, হচ্ছেন ট্রল - বাংলা একাত্তরনতুন নায়িকাকে কোলে নিয়ে শাহরুখকে মনে করলেন জায়েদ খান, হচ্ছেন ট্রল - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন

নতুন নায়িকাকে কোলে নিয়ে শাহরুখকে মনে করলেন জায়েদ খান, হচ্ছেন ট্রল

নতুন নায়িকাকে কোলে নিয়ে শাহরুখকে মনে করলেন জায়েদ খান, হচ্ছেন ট্রল

বলিউডের সর্বশ্রেষ্ঠ অভিনেতাদের একজন মনে করা হয় শাহরুখ খানকে। প্রায় ১০ বছর আগে বলিউডে মুক্তি পেয়প ছবি ‘রা ওয়ান’। ওই চলচ্চিত্রে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান।

চলচ্চিত্রে একটি গেমস ডেভেলপার চেহারা-সদৃশ এবং তার সুপারহিরো চরিত্রে দেখা গিয়েছিলো শাহরুখ খানকে। সেখানে আরো অভিনয় করেছেন কারিনা কাপুর, আরমান ভার্মা, শাহানা গোস্বামী, টম ওউ, রা. ওয়ান নাম ভূমিকায় গেমসের খলনায়ক হিসেবে অভিনয় করেছেন অর্জুন রামপাল।

আলোচিত এই সিনেমার একটি পরিচিত ও বহুল ব্যবহৃত পোস্টার ছিল শাহরুখ কারিনাকে কোলে করে নিয়ে আসছেন। ছবিটি রাওয়ান চলচ্চিত্রের আইকন পোস্টার হিসেবে স্থান করে নেয়। এখানে লাল শাড়ি পরিহিত কারিনা নিস্তেজ অবস্থায় শাহরুখের কোলে পড়ে ছিলেন।

আর আজ শুক্রবার সকালে জায়েদ খান একই রকম একটি ছবি প্রকাশ করেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। ছবিতে দেখা যায় জায়েদ খান এক করুণ পরিস্থিতির মুখোমুখি হয়ে দাঁড়িয়ে আছেন। আর লাল শাড়ি পরিহিত নবাগত নায়িকা স্নিগ্ধা নিস্তেজ অবস্থায় জায়েদের কোলে পড়ে ছিলেন।

তবে ছবিটি রা ওয়ানের মত হলেও গল্প রাওয়ানের মত নয় বলে দাবি করেছেন জায়েদ খান। তিনি বলেন, চলচ্চিত্রটি ভিন্ন আবহ ও ভিন্ন গল্পের। এটি মুক্তিযুদ্ধকেন্দ্রিক প্রেক্ষাপটে রচিত। এখানে জায়েদ খান একজন বীর মুক্তিযোদ্ধা।

চলচ্চিত্রটি নিয়ে জায়েদ খান বলেন, “এই ছবির জন্য আমাকে লুক পরিবর্তন করতে হয়েছে। নির্মাতা প্রকৃত অভিনেতাকে বের করে নিয়ে আসছেন, প্রতিনিয়ত এক্সপেরিমেন্টের মধ্য দিয়ে যাচ্ছি।”

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com