মা’দকবিরোধী অ’ভিযানে মা’দকসেবীর ছু’রিকাঘা’তে নি’হত এএসআই - বাংলা একাত্তরমা’দকবিরোধী অ’ভিযানে মা’দকসেবীর ছু’রিকাঘা’তে নি’হত এএসআই - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন

মা’দকবিরোধী অ’ভিযানে মা’দকসেবীর ছু’রিকাঘা’তে নি’হত এএসআই

মা’দকবিরোধী অ’ভিযানে মা’দকসেবীর ছু’রিকাঘা’তে নি’হত এএসআই

মোঃ বেলায়েত হোসেন বাবু, রংপুরঃ রংপুরে মা’দক ব্যবসায়ীর ছু’রিকাঘাতে আ’হত পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) পেয়ারুল ইসলাম মা’রা গেছেন। শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়।

পেয়ারুল ইসলাম লালমনিরহাট জে’লার মোগলহাট ইউনিয়নের বাসিন্দা। তিনি ২০১২ সালে পুলিশে যোগদান করেন। মৃ’ত্যুকালে রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানায় কর্মরত ছিলেন।

মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী স’রকার বি’ষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মা’দক ব্যবসায়ী পলা’শকে আ’টক করে থানায় আনা হয়েছে। তার বি’রুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) মাঝরাতে কাউনিয়া উপজে’লার হারাগাছের সাহেবগঞ্জ এলাকায় গো’পন সংবাদের ভিত্তিতে মা’দকসেবীকে ধরতে যান এএসআই পেয়ারুল ইসলাম। সেখানে পলা’শ নামে এক মা’দকসেবীকে গাঁ’জাসহ আ’টক করেন। এ সময় পলা’শ তার কাছে থাকা চাকু দিয়ে পেয়ারুলের বুকে আ’ঘাত করে। এতে তিনি গু’রুতর আ’হত হন। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ আরও জানায়, জরুরি ভিত্তিতে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে অ’স্ত্রোপচার চা’লানোর পর আইসিইউতে ভর্তি করা হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় আজ বেলা ১১টা ১৭ মিনিটে তার মৃ’ত্যু হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com