অমিতাভের দুই সন্তান পথ আটকেছিলেন জ্যাকির! অতঃপর যা হল…

| আপডেট :  ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:২৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:২৩ পূর্বাহ্ণ

বলিউডের অন্যতম দুই সেরা অভিনেতা অমিতাভ বচ্চন এবং জ্যাকি শ্রফ। এদের মধ্যে অমিতাভ বচ্চন তুলনামূলক আগে সফলতার দেখা পেয়েছেন। আর নিজেদের শুরুর দিকের একটি ঘটনায় এবার কৌন বনেগা ক্রোড়পতি অনুষ্ঠানে দর্শকদের সাথে শেয়ার করে নিলেন জ্যাকি শ্রফ।

বলিউডের দুই অভিনেতাই তখন চেন্নাইতে ছবির কাজে ব্যস্ত। বিগ বি ততো দিনে বলিউডে নিজের জায়গা পাকা করে ফেলেছেন। কিন্তু জ্যাকি তখনও তুলনামূলক ভাবে নতুন। এক এক পা করে এগিয়ে যাচ্ছেন সাফল্যের দিকে। স্বাভাবিক ভাবেই অমিতাভকে দেখে নিজের আবেগ ধরে রাখতে পারেননি জ্যাকি। ছুটে গিয়েছিলেন প্রিয় তারকার সই নিতে।

কিন্তু এমন সময়ই অমিতাভের সহকারীর সঙ্গে তার দুই সন্তান শ্বেতা বচ্চন নন্দা এবং অভিষেক বচ্চনকে এগিয়ে আসতে দেখেন জ্যাকি। তখন তারা দু’জনেই বেশ ছোট। অমিতাভের সহকারী জ্যাকিকে জানান, দুই তারকা-সন্তান তার সই চেয়েছেন। এই কথা শুনে খানিক স্তম্ভিত হয়েছিলেন জ্যাকি। নিজেকে সামলে তিনি বলেছিলেন, “আমি তো বচ্চনবাবুর সই চাইতে যাচ্ছিলাম। তার সন্তানরা আমার সই চাইছে!”

মজার ঘটনা এতদিন এই বিষয়টি জানতেন না অমিতাভ বচ্চন নিজেও। তাই জ্যাকি শ্রফের কাছ থেকে এই কথা শুনে আবেগ ও বিস্ময় ধরে রাখতে পারেননি অমিতাভ বচ্চনও।