না’রীকে ফাঁ’সাতে গিয়ে ফাঁ’সলেন ৬ পুলিশ - বাংলা একাত্তরনা’রীকে ফাঁ’সাতে গিয়ে ফাঁ’সলেন ৬ পুলিশ - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন

না’রীকে ফাঁ’সাতে গিয়ে ফাঁ’সলেন ৬ পুলিশ

না’রীকে ফাঁ’সাতে গিয়ে ফাঁ’সলেন ৬ পুলিশ

দুই নারীকে মা’দক মা’মলায় ফাঁ’সানোর ভ’য় দেখিয়ে এক লাখ টাকা আদা’য়ের ঘটনায় ছয় পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রাজশাহীতে। শৃঙ্খলা পরিপন্থী কাজের অ’পরাধে তাদের বরখাস্ত করে পুলিশ লাইনে ক্লোজ (প্রত্যাহার) করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে রাজশাহীতে। বরখাস্ত ছয়জনের মধ্যে দুইজন কর্মকর্তা ও চারজন কনস্টেবল। দুই কর্মকর্তা হলেন শিরোইল টার্মিনাল পুলিশ বক্সের ই’নচার্জ এটিএসআই নাসির উদ্দিন ও এএসআই সেলিম। অন্য চারজন কনস্টেবল হলেন সারোয়ার, রিপন, শাহ আলম ও শংকর।

পুলিশ ও অ’ভিযোগ সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ ও কুমিল্লা থেকে দুইজন নারী বৃহস্পতিবার সকালে বাসযোগে রাজশাহীতে তাদের এক আত্মীয়ের বাসায় বেড়াতে যান। তারা শিরোইল বাস টার্মিনালে নামার পরপরই এটিএসআই নাসিরসহ বক্স পুলিশ সদস্যরা তাদের আ’টক করে। এরপর ওই দুই নারীকে ইয়াবাসহ গ্রে’প্তার দেখানোর হু’মকি দেন ওই পুলিশ সদস্যরা।

এ সময় তারা ভু’ক্তভোগীদের কাছে এক লাখ টাকা চাঁ’দা দাবি করেন। বা’ধ্য হয়ে ওই দুই নারী তাদের পরিবারকে বি’ষয়টি জানান। এরপর পরিবারের সদস্যরা বিকাশের মাধ্যমে এক লাখ টাকা দেয় পুলিশকে। এছাড়া তাদের দুজনের কাছে থাকা নগদ সাড়ে চার হাজার টাকা ছি’নিয়ে নেয়া হয়।

পরবর্তীতে বিকেলে পুলিশ কমিশনারের দপ্তরে ভু’ক্তভোগী দুই নারী এ বি’ষয়ে অ’ভিযোগ করেন। ওই অ’ভিযোগের প্রাথমিক ত’দন্ত শেষে শিরোইল বাস টার্মিনাল বক্সের ৬ জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল (২৩ সেপ্টেম্বর) বৃহস্পতিবার রাতে মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক তাদের বরখাস্তের আদেশ জারি করেন।

এ বি’ষয়ে রাজশাহী মহানগর পুলিশের বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মা’দক মা’মলায় গ্রে’প্তার দেখানোর ভ’য় দেখিয়ে এক লাখ টাকা বিকাশে আদায় এবং সাড়ে চার হাজার টাকা নগদ ছি’নিয়ে নেয়ার ঘটনায় দুই নারী থানায় একটি অ’ভিযোগ দা’য়ের করেছেন। শৃঙ্খলা পরিপন্থী কাজের দায়ে তাদের বরখাস্ত করে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। বি’ষয়টি ত’দন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com