তদবিরে কাজ হল না, গ্রেফতার হতে পারেন হাজী সেলিম? - বাংলা একাত্তরতদবিরে কাজ হল না, গ্রেফতার হতে পারেন হাজী সেলিম? - বাংলা একাত্তর

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:৪১ অপরাহ্ন

তদবিরে কাজ হল না, গ্রেফতার হতে পারেন হাজী সেলিম?

তদবিরে কাজ হল না, গ্রেফতার হতে পারেন হাজী সেলিম?

নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর এবং হুমকি প্রদানের ঘটনার পর থেকেই আলোচিত ঢাকা-৭ আসনের সাংসদ হাজী সেলিম এবং তার পুত্র ইরফান সেলিম। ইতিমধ্যে পুলিশ ও গণমাধ্যমের অনুসন্ধানে হাজী সেলিমের বিরুদ্ধে অবৈধ জমি দখল, অন্যের সম্পত্তি জোর করে দখলে রাখা এবং সরকারি সম্পত্তি বেআইনিভাবে ভোগদখল করার সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া গেছে।

আর এই সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতেই হাজী সেলিমের বিরুদ্ধে মামলা হচ্ছে। এমনকি একাধিক দায়িত্বশীল সূত্রে জানা গেছে এই মামলার জেরে হাজী সেলিম গ্রেফতারও হতে পারেন।

জানা গেছে, হাজী সেলিমের নিয়ন্ত্রণে থাকা একাধিক সরকারি জমি সরকারের নিকট হস্তান্তরের জন্য তাকে সময় দেয়া হয়েছিলো কিন্তু সেই সময়সীমার মধ্যে তিনি তা করেননি। আর এর কারণেই তার বিরুদ্ধে মামলা হচ্ছে।

প্রসঙ্গত, সম্প্রতি হাজী সেলিমের গাড়ির সঙ্গে নৌবাহিনী কর্মকর্তার মোটর সাইকেলের ধাক্কা লাগে। এর জেরি ঐ কর্মকর্তা গাড়ি থামালে গাড়ি থেকে হাজী সেলিমের ছেলে ও তার নিরাপত্তাকর্মীরা নেমে ওই কর্মকর্তাকে মারধর করেন। পরবর্তীতে ওই ঘটনায় মামলা করেন আহত নৌবাহিনীর কর্মকর্তা। মামলার পরে র‍্যাব ইরফান সেলিমের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে এবং বাসা থেকে অবৈধ মাদক, অস্ত্রসহ বিভিন্ন অবৈধ সামগ্রী উদ্ধার করে। বর্তমানে তিনি কারাগারে আছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com