এবার সৃজিতকে নিয়ে মুখ খুললো রাজনন্দিনী - বাংলা একাত্তরএবার সৃজিতকে নিয়ে মুখ খুললো রাজনন্দিনী - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

এবার সৃজিতকে নিয়ে মুখ খুললো রাজনন্দিনী

এবার সৃজিতকে নিয়ে মুখ খুললো রাজনন্দিনী

ওপার বাংলা এবং এপার বাংলা দুই দেশেই সমান জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। বিশেষ করে বাংলাদেশের অভিনেত্রী মিথিলাকে বিয়ের পর সৃজিত কে ঘিরে আলোচনা আরও বৃদ্ধি পায়। আর এসবের মাঝেই সৃজিতকে নিয়ে উঠেছিলো নতুন গুঞ্জন। এবারের গুঞ্জন রাজনন্দিনীকে নিয়ে।

মূলত, ২০১৮ সালে মুক্তি পায় সৃজিতের সিনেমা ‘এক যে ছিল রাজা।’ যেখানে চন্দ্রাবতী দেবী চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী রাজনন্দিনী। সেই সময় থেকেই বিভিন্ন গুঞ্জন ছড়ায় দুজনকে নিয়ে, নানা মুখরোচক কথা ভাষতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

আর এবার এ নিয়ে মুখ খুললেন রাজনন্দিনী। কলকাতার গণমাধ্যমকে দেওয়া সাক্ষা এই অভিনেত্রী বলেন, সৃজিতের সাথে তার এধরণের সম্পর্ক সম্পূর্ণ গুজব। সৃজিত মুখোপাধ্যায় আর তাকে নিয়ে যে বিতর্কের সূত্রপাত তা সংবাদমাধ্যমেরই তৈরি।

এই অভিনেত্রীর মতে, ‘এক যে ছিল রাজা’ সিনেমায় যিশু সেনগুপ্তের বিপরীতে একটা ‘বাচ্চা বৌ’ দরকার ছিল। যে চরিত্রে অভিনয় করার জন্য সৃজিত তাকে ডেকেছিলেন। তিনি তখন খুবই ছোট। এখন আর সেই বয়সে নেই!

রাজনন্দিনী বলেন, ‘আমি কিন্তু তাকে (সৃজিত) ‘আঙ্কল’ বলে ডেকেছিলাম। এতে পরিচালক ক্ষুণ্ণ হয়েছিলেন। শুধু সৃজিত বলে ডাকার অনুরোধ জানিয়েছিলেন। তাকে নিয়ে এর বেশি আর কিছু বলার নেই।’

তবে উপযুক্ত চরিত্র পেলে সৃজিত আবারও তাকে ডাকবেন বলে বিশ্বাস রাজনন্দিনীর।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com