শিশুর সামনেই একে একে বিদ্যুৎস্পর্শে প্রাণ গেল বাবা-মা ও ভাইয়ের - বাংলা একাত্তরশিশুর সামনেই একে একে বিদ্যুৎস্পর্শে প্রাণ গেল বাবা-মা ও ভাইয়ের - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:১২ পূর্বাহ্ন

শিশুর সামনেই একে একে বিদ্যুৎস্পর্শে প্রাণ গেল বাবা-মা ও ভাইয়ের

শিশুর সামনেই একে একে বিদ্যুৎস্পর্শে প্রাণ গেল বাবা-মা ও ভাইয়ের

ভারতের কলকাতায় বৃষ্টির জমা পানিতে নিজেদের বাড়িতেই বিদ্যুৎস্পর্শ হয়ে এক শিশুর সামনেই মারা গেলেন এক দম্পতি এবং তাদের কিশোর ছেলের।

কলকাতার খড়দহ এলাকায় মঙ্গলবার ওই দম্পতির শিশুসন্তানের (৪) চোখের সামনেই একে একে মৃত্যুর মুখে ঢলে পড়ে তার মা-বাবা ও শিশুটির বড়ভাই। খবর আনন্দবাজার পত্রিকার। পুলিশ জানায়, খড়দহ থানা এলাকার পাতুলিয়ায় একটি সরকারি আবাসনের একই পরিবারের তিনজন পর পর বিদ্যুৎস্পর্শ হয়ে মারা যান।

প্রথমে আবাসনের বাসিন্দা রাজা দাস (৩৯), তার পর রাজার স্ত্রী বছর পৌলমী দাসের (৩৫) মৃত্যু হয়। মা-বাবার মৃত্যুর কিছুক্ষণের মধ্যেই একই পরিণতি হয় তাদের বড় ছেলে শুভ দাসেরও (১১)।

তদন্তকারী কর্মকর্তা জানান, গত দুদিনের প্রবল বৃষ্টিতে ওই আবাসনে রাজারবাড়িতে পানি জমে গিয়েছিল। মঙ্গলবার ঘরের সেই জমা পানিতে দাঁড়িয়েই ফ্রিজের বিদ্যুৎ সংযোগ করতে গিয়েছিলেন রাজা।

এ সময় বিদ্যুৎস্পর্শ হয়ে মৃত্যু হয় তার। নিজের চোখের সামনেই স্বামীকে বিদ্যুৎস্পর্শ হতে দেখে তাকে বাঁচাতে এগিয়ে আসেন পৌলমী। তবে তিনিও বিদ্যুৎস্পর্শ হন।

মা-বাবাকে বিদ্যুৎস্পর্শ অবস্থায় দেখে তাদের বাঁচাতে এবার এগিয়ে আসে দম্পতির বড় ছেলে শুভ। সেও বিদ্যুৎস্পর্শ হয়। ঘরের ভেতরে খাটের ওপর বসে পুরো ঘটনাই হতবাক হয়ে দেখে বছর চারেকের ছোট ছেলেটি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com