ইভ্যালির রাসেল দম্পতির সাত দিনের রিমান্ড আবেদন - বাংলা একাত্তরইভ্যালির রাসেল দম্পতির সাত দিনের রিমান্ড আবেদন - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন

ইভ্যালির রাসেল দম্পতির সাত দিনের রিমান্ড আবেদন

ইভ্যালির রাসেল দম্পতির সাত দিনের রিমান্ড আবেদন

দেশের আলোচিত ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে সম্প্রতি গ্রেফতার করেছে র‍্যাবের একটি দল।

ইতোমধ্যে এই দম্পতির বিরুদ্ধে ধানমন্ডি থানায় মামলা করেছেন ইভ্যালির এক গ্রাহক। আর তাদের মামলার প্রেক্ষিতে নাসরিনের সাত দিনের রিমান্ড আবেদন করেছে ধানমন্ডি থানা পুলিশ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) তদন্ত কর্মকর্তা মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে ধানমন্ডি থানায় দায়ের হওয়া মামলায় এ রিমান্ডের আবেদন করেন। আদালতে ধানমন্ডি থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে জানা গেছে রিমান্ড আবেদনের বিষয়ে দুপুর ৩টার পর শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে,শুক্রবার (১৭ সেপ্টেম্বর) মো. রাসেল ও তার স্ত্রী শামীমার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম। ওই রিমান্ড সোমবার (২০ সেপ্টেম্বর) শেষ হয়েছে।

রিমান্ডে রাসেল দম্পতি গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশের একটি সূত্র জানিয়েছে, রিমান্ডে মোহাম্মদ রাসেল দাবি করেছেন ইভ্যালির পন্য কবে ডেলিভারি দেয়া হবে এ বিষয়ে তিনি নিজেও জানেন না।

প্রসঙ্গত, শুরুতে জনপ্রিয়তার শীর্ষে থাকলেও গত কয়েকমাস যানৎ ইভ্যালির বিরুদ্ধে অভিযোগ তুলছিলেন গ্রাহকরা। পরে এক গ্রাহকের দায়ের করা মামলার প্রেক্ষিতে রাসেল দম্পতিকে গ্রেফতার করে র‍্যাব।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com