স্কুলে টিকটক ভিডিও বানালো পাঁচ ছাত্রী, যে ব্যবস্থা নিলো কর্তৃপক্ষ - বাংলা একাত্তরস্কুলে টিকটক ভিডিও বানালো পাঁচ ছাত্রী, যে ব্যবস্থা নিলো কর্তৃপক্ষ - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন

স্কুলে টিকটক ভিডিও বানালো পাঁচ ছাত্রী, যে ব্যবস্থা নিলো কর্তৃপক্ষ

স্কুলে টিকটক ভিডিও বানালো পাঁচ ছাত্রী, যে ব্যবস্থা নিলো কর্তৃপক্ষ

বর্তমান সময়ের একটি আলোচিত সমালোচিত অ্যাপ টিকটক। অধিকাংশ অভিভাবকদের মতামত এই অ্যাপের মাধ্যমে বিপথগামী হচ্ছেন তাদের সন্তানরা। আর এবার এই টিকটক অ্যাপে ভিডিও তৈরি করে আলোচনায় এসেছে কুমিল্লার ৫ শিক্ষার্থী।

কুমিল্লা নগরীর টমসমব্রিজ এলাকার ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের ক্লাসরুমে টিকটক ভিডিও বানিয়েছেন তারা। ভাইরাল সেই ভিডিওতে দেখা গেছে, খালি ক্লাসরুম। স্কুলের পোশাকে কয়েকজন ছাত্রী, চোখে কালো চশমা। সেখানে হিন্দি গানের সঙ্গে নানান অঙ্গভঙ্গি করে তৈরি করেছেন টিকটক ভিডিও।

জানা গেছে, ওই ৫ ছাত্রী কুমিল্লার টমসমব্রিজ এলাকায় অবস্থিত তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। তারা সবাই এসএসসি পরীক্ষার্থী। স্কুলের শ্রেণিকক্ষ ও বারান্দায় ওই ভিডিও তৈরি করেছেন তারা।

তবে স্কুলের শ্রেণিকক্ষে বানানো এ ভিডিও নিয়ে চলছে সমালোচনা। ভিডিওটির কমেন্ট বক্সে অনেকে লিখেছেন, কুমিল্লার আদর্শ বিদ্যাপীঠ হিসেবে ‘ইবনে তাইমিয়া’ সবার কাছে পরিচিত। সেখানে এমন ভিডিও বানানো মানা যায় না। এটি ছাত্র-ছাত্রীদের জন্য খারাপ বার্তা দেবে।

ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. শফিকুল আলম হেলাল বলেন, আমাদের স্কুলের ৫ শিক্ষার্থী ক্লাসে টিকটক ভিডিও তৈরি করেছে। এরই মধ্যে ফেসবুকে ছড়িয়ে পড়েছে সেটি। বিষয়টি নিয়ে প্রতিষ্ঠান-প্রধান হিসেবে আমি খুব বিব্রত। তবে আমরা ওই শিক্ষার্থীদের বহিষ্কার করিনি। সর্বোচ্চ সতর্ক করেছি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com