পরকীয়ায় আসক্ত স্ত্রীকে ছুরিকাঘাত করে থানায় আত্বসমর্পন করলেন স্বামী

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৫ পূর্বাহ্ণ

পরকীয়ায় আসক্ত হয়ে পড়েছিলেন স্ত্রী। আর স্ত্রীর এই আসক্তির কথা জেনে যান স্বামীও। ক্ষোভে ছুরিকাঘাত করেন স্ত্রীকে। ঘটনাটি ঘটেছে চুয়াডাঙ্গা পৌর এলাকার ফেরিঘাট এলাকায়।

গুরুতর আহত অবস্থায় স্ত্রী শিলা খাতুনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের ফেরিঘাট রোডে এ ঘটনা ঘটে। আহত ফাহমিদা ফাইম শিলা শহরের শেখপাড়ার আবু কাউসার মধুর মেয়ে।

এদিকে ঘটনার পর রক্তমাখা অবস্থায় স্বামী জসিম উদ্দিন চুয়াডাঙ্গা সদর থানায় হাজির হয়ে পুলিশকে বিস্তারিত জানান। পরে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। আটক জসিম উদ্দীন জেলার আলুকদিয়া চকপাড়া গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে।

আটক জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দীর্ঘ দিন ধরে চুয়াডাঙ্গা বড় বাজারের মুদি ব্যবসায়ী মালেকের সঙ্গে আমার স্ত্রীর পরকীয়া সম্পর্ক চলছিল। দুজনকে একাধিকবার সতর্ক করলেও তারা অবাধে মেলামেশা করে আসছিল। এরই জের ধরে সোমবার সকালে আমার স্ত্রীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করি। আমি নিজেই সদর থানায় গিয়ে ঘটনা খুলে বলি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজিদ হাসান বলেন, ওই গৃহবধূর ডান হাতে ১৫টি সেলাই দেওয়া হয়েছে। তার বাম হাতের শিরা কেটে হাড় বের হওয়ায় অস্ত্রোপচার করতে হবে। তার অবস্থা শঙ্কামুক্ত। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে। জমিস উদ্দিনের হাতের পাতা কেটে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।