শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:২০ অপরাহ্ন

ম্যাক্রোকে হত্যা করে ফাঁসির মঞ্চে যেতে চান বাংলাদেশী সাংসদ

ম্যাক্রোকে হত্যা করে ফাঁসির মঞ্চে যেতে চান বাংলাদেশী সাংসদ

মহানবী (সা.) কে অবমাননা করায় ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুলে ম্যাক্রঁকে হত্যা করে ফাঁসির মঞ্চে ওঠার ইচ্ছে পোষণ করেছেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। সোমবার রাতে এক সমাবেশে এমন মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ -৩ আসনের এই সংসদ সদস্য। ইতোমধ্যে তিনি তার ফেসবুক পেজে এই বক্তব্যের ১৩ মিনিটের একটি ভিডিও আপলোড করেছেন।

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার আমিনপুর মাঠে হেফাজতে ইসলামী প্রয়াত আমীর শাহ আহমদ শফীর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা এবং দোয়া মাহফিলের উদ্দেশ্যে এ সমাবেশের আয়োজন করা হয়। ফেসবুকে আপলোডকৃত ভিডিওতে দেখা যায় লিয়াকত হোসেন খোকা বলছেন, “ফ্রান্সের প্রধানমন্ত্রীকে (প্রেসিডেন্ট) বলতে চাই, আজকে তুই যদি আমার সামনে থাকতি, আমি তোকে হত্যা করতাম। হত্যা করে আমি ফাঁসির মঞ্চে হাসতে হাসতে যেতাম।”

এসময় তিনি আরও বলেন তিনি কোনো সাংসদ হিসেবে এ কথা বলছেন না, মহানবী (সা.) কে কটূক্তি করার, ব্যঙ্গ করার প্রতিবাদে একজন মুসলমান হিসেবে তিনি এ কথা বলছেন।

এছাড়া ওই বক্তব্যে তিনি প্রধানমন্ত্রীকে ফ্রান্সের সাথে সকল সম্পর্ক ছিন্ন করার আহ্বান জানান এবং বলেন “যারা আমাদের প্রিয়নবী (সা.) কে অবমাননা করেছে তাদের সাথে কিসের সম্পর্ক।”

এ বিষয়ে লিয়াকত হোসেন খোকার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তিনি তার বক্তব্য সম্পর্কে এখনো অনড় আছেন এবং মৃত্যুর আগ পর্যন্ত তিনি তার বক্তব্যে অনড় থাকবেন।

প্রকাশ্য জনসভায় কাউকে হত্যার করার ইচ্ছে প্রকাশ করে আইন ভঙ্গ করেছেন কি না এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, তিনি একজন মুসলমান এবং আল্লাহর বান্দা এবং নবীর উম্মত হিসেবে এটা বলেছেন। নবীর ব্যাপারে কোন আপোষ করবেন না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com