কিশোরী মেয়েকে স্বামীর সাথে শারীরিক সম্পর্ক করতে দিয়ে বাইরে বসে পাহাড়া দিলেন স্ত্রী

| আপডেট :  ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৩ অপরাহ্ণ

ময়মনসিংহে ১৪ বছরের কি’শোরীকে ধ”ণের অ’ভিযোগে হোসেন আলীকে (৫০) গ্রে’ফতার করেছে র‍্যা’ব-১৪। গ্রে’ফতারকৃত হোসেন আলী ময়মনসিংহ জে’লা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি। গত রবিবার (১৯) রাতে নগরীর কৃষ্টপুর এলাকা থেকে র‍্যা’ব ১৪ হোসেন আলীকে গ্রে’ফতার করে কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করে।

এ ঘটনায় ওই দিন মধ্যরাতে ভিক্টিম কি’শোরীর বাবা বা’দী হয়ে হোসেন আলী ও তার তৃতীয় স্ত্রী তামান্না বেগমকে আ’সামি করে কোতোয়ালী মডেল থানায় মা’মলা দা’য়ের করেন। এ বি’ষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ। তিনি বলেন, ভিক্টিম কি’শোরীর বাবা র‍্যা’ব ১৪’র কাছে লিখিত অ’ভিযোগ দিলে হোসেন আলীকে গ্রে’ফতার করে থানায় হস্তান্তর করেন।

তাকে আ’দালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে। মা’মলার এজাহার সুত্রে জানা যায়, নগরীর কৃষ্টপুর এলাকায় ভাড়া বাসায় থাকার সুবাদে হোসেন আলী প্রায়ই ওই বাসায় আসা যাওয়া করত। এই সুযোগে সে ভিক্টিম কি’শোরীর সাথে সাথে কথাবার্তা বলত। এমতাবস্থায়, চলতি বছরের ১৫ জানুয়ারি সকালে হোসন আলীর তৃতীয় স্ত্রী তামান্না বেগম ওই কি’শোরীকে তাদের ঘরে ডেকে নিয়ে গিয়ে পরিকল্পিত ভাবে সেভেন-আপের সাথে নে’শা জাতীয় ঔষধ সেবন করায়।

এতে কি’শোরী অজ্ঞান হয়ে পড়লে তাকে ধ”ণ করে মোবাইলে ভিডিও ধারন করে হোসেন আলী। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হু’মকি দিয়ে তার সাথে নিয়মিত শা’রীরিক সম্পর্ক করতে বলে ধ’র্ষক। পরের দিন সকালে আবারও তামান্না বেগম ওই নাবালিকাকে ডেকে এনে তার স্বামী হোসেন আলীর সাথে শা’রীরিক সম্পর্ক করতে দিয়ে ঘরের দরজা বন্ধ করে দিয়ে বাইরে বসে পাহাড়া দেয়।

এই ভাবে টানা ৫ মাস ওই নাবালিকা কে ভিডিও ছড়িয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে জো’রপূর্বক ধ”ণ করে হোসেন আলী। পরবর্তীতে ওই নাবালিকা ঘটনাটি তার মাকে জানালে মান-সম্মানের ভ’য়ে তারা ভাড়া বাসা ছেড়ে অন‍্যত্র চলে যায়। কিন্তু ধ’র্ষক হোসেন আলী সেখানেও অ’স্ত্রধারী স’ন্ত্রাসীদের নিয়ে এলাকায় মহড়া দিয়ে ওই কি’শোরী মেয়েকে অ’পহরণ করে হ’ত‍্যার হু’মকি দিয়েছে বলেও অ’ভিযোগ করেন মা’মলার বা’দী।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ সাংবাদিকদের বলেন, অ’ভিযুক্ত হোসেন আলী’র বি’রুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। সুত্রঃ বিডি ২৪ লাইভ