তৃতীয় স্বামীর কাছ থেকে শুধু বিচ্ছেদ নয় অর্থও চান শ্রাবন্তী

| আপডেট :  ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৪২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৪২ পূর্বাহ্ণ

আবারও ব্যক্তিগত জীবন নিয়ে খবরের শিরোনাম হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। এবারে শিরোনাম হওয়ার কারণ তৃতীয় স্বামী রোশান সিংয়ের সাথে বিচ্ছেদের জন্য আদালতের দারস্থ হয়েছেন তিনি। এমনকি শুধু বিবাহবিচ্ছেদ নয় দাবি করেছেন অর্থও।

জানা গেছে, বিবাহবিচ্ছেদ ও ভরণপোষণের খরচ চেয়ে আলিপুর আদালতের দ্বারস্থ হয়েছেন শ্রাবন্তী। রোশানের আইনজীবী শ্যামল মণ্ডল ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে বলেন, ‘শ্রাবন্তী রোশানের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন। শুধু বিচ্ছেদ নয়, রোশানের কাছ থেকে ভরণপোষণের খরচ হিসেবে বেশ কিছু অর্থ দাবি করেছেন তিনি। আপাতত এর চেয়ে বেশি কিছু বলা যাবে না।’

রোশানের আইনজীবী শ্যামল মণ্ডল ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে বলেন, ‘শ্রাবন্তী রোশানের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন। শুধু বিচ্ছেদ নয়, রোশানের কাছ থেকে ভরণপোষণের খরচ হিসেবে বেশ কিছু অর্থ দাবি করেছেন তিনি। আপাতত এর চেয়ে বেশি কিছু বলা যাবে না।’

এর আগে, চলতি বছরের জুন মাসে শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান, এই আবেদন করে মামলা দায়ের করেন তৃতীয় স্বামী রোশান। বেশ কয়েকবার এ মামলার শুনানি হয়েছে। নির্দিষ্ট তারিখে নিজে না এলেও আইনজীবীর মাধ্যমে হাজিরা দিয়েছেন নায়িকা।

গেলো ১৬ সেপ্টেম্বর রোশানের আইনজীবীর কাছে শ্রাবন্তীর জবাব পৌঁছায়। সেই জবাবে স্পষ্ট লেখা রয়েছে যে, তিনি বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন। রোশানের সঙ্গে সংসার করা শ্রাবন্তীর পক্ষে একেবারেই সম্ভব নয়। রোশনের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগও করেছেন তিনি। আগামী ১০ ডিসেম্বর এ মামলার পরবর্তী শুনানি।

প্রসঙ্গত, প্রায়,এক বছর ধরেই স্বামী রোশান সিংয়ের থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী। জানা গেছে, বর্তমানে কোনো এক ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নায়িকা। এমন অবস্থাতেও তিক্ততা ভুলে আবারও তার সঙ্গে সংসার করতে চান রোশান সিং।