অহংকারী বউ নায়িকা মাহি - বাংলা একাত্তরঅহংকারী বউ নায়িকা মাহি - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

অহংকারী বউ নায়িকা মাহি

অহংকারী বউ নায়িকা মাহি

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি শুটিংয়ে ফিরেছেন বিয়ের চারদিনের মাথায়। গত বৃহস্পতিবার এফডিসিতে শুটিং শেষে করে,এখন চাঁদপুর বুবুজান সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন।তবে মাহির ভক্তদের জন্য চমকপ্রদ খবর হচ্ছে,আবারও নতুন সিনেমায় অভিনয় চুক্তিবদ্ধ হতে চলেছে তিনি।আর নতুন এ ছবি ‘অহংকারী বউ’।

এ মাসের শেষের দিকে শুরু হবে এই ছবির শুটিং–এমন খবর দিয়েছেন অভিনেতা ডি এ তায়েব। মাহির নায়ক হিসেবে ‘অহংকারী বউ’ ছবিতে অভিনয় করবেন তিনি। ছবিটির পরিচালক হিসেবে চয়নিকা চৌধুরীর নাম শোনা যাচ্ছে! তবে পরিচালক চয়নিকা চৌধুরী এই বিষয়ে এখনই কোনো মন্তব্য করতে চাইনি।

ডি এ তায়েব জানিয়েছেন, ছবিতে মাহি অভিনয় করবেন বড়লোকের মেয়ের চরিত্রে। তুলনায় গরিব এক ছেলের সঙ্গে বিয়ে হয় তাঁর। কিন্তু বিয়েতে তাঁর সম্মতি ছিল না। বাবার শর্তে বাধ্য হয়ে বিয়েটা করতে হয়। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে খারাপ ব্যবহার করতে থাকেন। মানসিক নির্যাতন চালাতে থাকেন স্বামীর ওপর।

অভিনেতা ডি এ তায়েব বলেন, ‘সম্পূর্ণ সামাজিক ছবি হবে এটি। এই মুহূর্তে বাংলাদেশে এ ধরনের ছবির খুব অভাব। “অহংকারী বউ” ছবিতে তুলে ধরা হচ্ছে এ সময়ের সামাজিক বাস্তবতা। গল্পের শেষে সবার জন্য একটি লেসনও থাকছে–অর্থের চেয়ে মানুষের মর্যাদা এবং মানবতাবোধই বেশি মূল্যবান।

‘বুবুজান’ ছবিতে আরও অভিনয় করছেন শান্ত খান, জয়রাজ, রেবেকা, সানু প্রমুখ। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ। ২০ সেপ্টেম্বর থেকে ‘নরসুন্দরী’ নামে একই পরিচালকের নতুন আরেকটি ছবির শুটিংয়ে অংশ নেবেন মাহিয়া মাহি। ঢাকা, চাঁদপুর, গাজীপুর ও কিশোরগঞ্জে শুটিং হবে ছবিটির। এ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করবেন সাইমন সাদিক। এ ছাড়া মাহিয়া মাহি শুটিং করছেন শাহীন সুমনের ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজে।

প্রসঙ্গত, ১৩ সেপ্টেম্বর রাতে ফেসবুকে ছবি পোস্ট করে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেন মাহি। পাত্র কামরুজ্জামান সরকার রাকিব গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতির সঙ্গে যুক্ত। উভয়ের দ্বিতীয় বিয়ে এটি। মাহির আগের ঘরে কোনো সন্তান না থাকলে ও রাকিবের আগের ঘরে দুই সন্তান রয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com