বেবি শাওয়ারে ভিন্ন রূপে ধরা দিলেন শখ, অবাক করলেন নেটিজেনদের

| আপডেট :  ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ণ

গত কয়েকমাস ধরেই গুঞ্জন চলছিলো মা হতে চলেছেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। আর সম্প্রতি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেত্রী। এরইমধ্যে হয়ে গিয়েছে তার বেবি শাওয়ার অনুষ্ঠানও।

শখের বেবি শাওয়ার আয়োজনের কিছু মুহূর্তের স্থিরচিত্র ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে। কিন্তু সেখানে শখকে প্রথম দেখায় অনেকেই চিনতে পারছেন না। অনেকটাই মুটিয়ে গেছেন তিনি। শারীরিক পরিবর্তনের কারণে অনেকেই শখকে চিনতে হিমশিম খাচ্ছেন। এমনকি মিডিয়ায় এই অভিনেত্রীর অনেক সহকর্মীও তাকে দেখে চিনতে পারছেন না।

অভিনেত্রী নাজিয়া হক অর্ষা লিখেছেন- ‘শখকে চেনা যাচ্ছে না কেন?’ তার সেই মন্তব্যের জবাবে শখের ছবি পোস্ট দানকারী লিখেছেন- ‘অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই শখের এই অবস্থা।’ সেই পোস্টে অনেকেই শখকে অভিনন্দন জানিয়েছেন।

এর আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে শখ গণমাধ্যমকে জানান, ‘নতুন আগামীর অপেক্ষায় আছি। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। তাই দোয়া চাই সবার।’

ভক্তদের উদ্দেশ্যে শখ বলেন, ‘আমরা দুটি মানুষ খুব ভালো আছি, আপনাদের দোয়ায়। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। আপনাদের শুভকামনা, প্রার্থনাগুলো খুব প্রয়োজন। সবাই ভালো থাকবেন।’

প্রসঙ্গত, প্রায় এক বছর আগে বিয়ে করেন শখ। শখের স্বামীর বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন। এর আগে মডেল ও অভিনেতা নিলয় আলমগীরকে বিয়ে করেছিলেন শখ। বিয়ের দুই বছরের মধ্যেই বিচ্ছেদের পথে হাঁটেন তারা।