গাউনে বদলে যাওয়া মিথিলাকে দেখে সৃজিত বললেন ‘হাওড়া ব্রিজ’ - বাংলা একাত্তরগাউনে বদলে যাওয়া মিথিলাকে দেখে সৃজিত বললেন ‘হাওড়া ব্রিজ’ - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:৪৯ পূর্বাহ্ন

গাউনে বদলে যাওয়া মিথিলাকে দেখে সৃজিত বললেন ‘হাওড়া ব্রিজ’

গাউনে বদলে যাওয়া মিথিলাকে দেখে সৃজিত বললেন ‘হাওড়া ব্রিজ’

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। কলকাতার নামী নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পর সেখানেই থাকছেন এই অভিনেত্রী। পূজা উপলক্ষ্যে সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। ছবিগুলো নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করেছেন মিথিলা।

ছবিতে দেখা যাচ্ছে- খয়েরি রঙের গাউনে ক্যামেরায় পোজ দিয়েছেন মিথিলা। খোলা চুলে হালকা মেকআপে রূপের দ্যুতি ছড়াচ্ছেন তিনি। খুব বেশি জুয়েলারি না পরলেও কানের লম্বা দুল ও হাতের বড় আংটিতে নজর আটকে যাচ্ছে। কখনো এক হাত, আবার কখনো দুই হাত কোমড়ে দিয়ে একের পর এক পোজ দিয়েছেন সুন্দরী এই অভিনেত্রী।

ছবিগুলো প্রকাশের পরই মিথিলার রূপে হুমড়ি খেয়ে পড়ছে নেটিজেনরা। ঘন্টা পেরুতেই তার সেই পোস্টে ৮ হাজারেরও বেশি রিয়্যাক্ট এবং প্রায় ছয় শতাধিক মন্তব্য এসেছে। সেখানে অনেকেই তার লুকের তারিফ করেছেন। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, ছবিগুলো সৃজিতের বাড়ির ছাদ এবং স্টুডিওতে তোলা হয়েছে। ফটোশুট শুরুর আগে নিজ হাতে সকলের জন্য চা বানান মিথিলা। চলতে থাকে ফটোশুট। দিন গড়িয়ে বিকেল হলো। সেদিনই মুম্বাই থেকে কলকাতায় ফেরেন সৃজিত।

ফটোশুটে স্ত্রীর পরনের লম্বা গাউন দেখে মশকরা করে বলেন, ‘এই পোশাক তো পুরো হাওড়া ব্রিজ।’ মিথিলাকে সাজানোর দায়িত্ব নিয়েছিলেন কলকাতার তারকা-স্টাইলিস্ট সন্দীপ জয়সওয়াল। তিনি মোট চারটি পোশাকে সাজিয়ে তুলেছিলেন এই অভিনেত্রীকে।

উল্লেখ্য, কলকাতার ‘মায়া’র পর এরইমধ্যে নতুন দুই সিনেমার খবর জানিয়েছেন মিথিলা। তার দ্বিতীয় সিনেমা ‘অ্যা রিভার ইন হ্যাভেন’ নির্মাণ করবেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। এতে তার বিপরীতে পর্দায় হাজির হবেন ববি চক্রবর্তী।

এছাড়াও ‘নীতিশাস্ত্র’ নামে একটি অ‌্যান্থলজি সিনেমায় দেখা যাবে মিথিলাকে। অরুণাভ খাসনবিশ পরিচালিত ‘নীতিশাস্ত্র’ সিনেমাটি চারটি ছোট গল্পের সমষ্টি। এতে একজন চিকিৎসকের চরিত্রে দেখা যাবে মিথিলাকে। সূত্রঃ বিডি২৪লাইভ

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com