রাবেয়া চরিত্র ফিরিয়ে দিলেন ফারিয়া, গ্রহণ করলেন পরীমণি - বাংলা একাত্তররাবেয়া চরিত্র ফিরিয়ে দিলেন ফারিয়া, গ্রহণ করলেন পরীমণি - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

রাবেয়া চরিত্র ফিরিয়ে দিলেন ফারিয়া, গ্রহণ করলেন পরীমণি

রাবেয়া চরিত্র ফিরিয়ে দিলেন ফারিয়া, গ্রহণ করলেন পরীমণি

বাংলাদেশের সিনেমা অঙ্গনে বর্তমানে সর্বাধিক আলোচিত নাম পরীমনি। মাদক মামলায় প্রায় ২৭ দিন কারাবন্দী থাকার পর গত ১ সেপ্টেম্বর জামিনে মুক্ত হয়েছে লন তিনি। মুক্তির পর থেকেও একাধিকবার হাতে বিব্রতকর বার্তা লেখার মাধ্যমে বিতর্কের জন্ম দিয়েছেন তিনি।

তবে এসবের মাঝে দূরে সরে যাননি অভিনয় থেকেও। সম্প্রতি গিয়াসউদ্দিন সেলিমের “গুনিন” নামক একটি ওয়েবফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে ছবিটিতে চুক্তিবদ্ধ হন পরীমণি। প্রাথমিকভাবে “রাবেয়া” নামক এ চরিত্রটি নুসরাত ফারিয়ার করার কথা ছিল। তবে তিনি প্রস্তাব ফিরিয়ে দেন।

‘সময়টা ভালো যাচ্ছিল না। ভাই যখন তার চরিত্রে কাজ করার প্রস্তাব দেন তখন চোখে পানি চলে এসেছিল’

বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের সবচেয়ে আলোচিত নাম চিত্রনায়িকা পরীমণিকে এবার দেখা যাবে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের “গুনিন” নামক একটি ওয়েবফিল্মে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে ছবিটিতে চুক্তিবদ্ধ হন পরীমণি। যদিও প্রাথমিকভাবে “রাবেয়া” নামক এ চরিত্রটি নুসরাত ফারিয়ার করার কথা ছিল।

পরীমণি জানান, জেল থেকে বের হওয়ার দুই দিন পরই পরিচালকের সঙ্গে ছবিটি নিয়ে কথা হয়। এরই মধ্যে গল্প ও চরিত্রটি নিয়ে দুই দিন বসা হয়েছে।

পরীমণি আরও বলেন, “জেল থেকে বের হওয়ার দুই দিন পরে সেলিম ভাইয়ের সঙ্গে দেখা। মাত্র জেল থেকে বেরিয়েছি, সবকিছু মিলে সময়টা ভালো যাচ্ছিল না। ভাই যখন তার চরিত্রে কাজ করার প্রস্তাব দেন তখন চোখে পানি চলে এসেছিল।”

“রাবেয়া” চরিত্রটি পছন্দ হয়েছে কি না, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “চরিত্র পছন্দ-অপছন্দ বিষয় নয়। গিয়াস উদ্দিন সেলিম আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ। তাঁর সঙ্গে কাজ করলে আমি মানসিকভাবে ভালো থাকি। শুটিংয়ে একটা উৎসবের পরিবেশ তৈরি করে কাজ করেন সেলিম ভাই।”

প্রসঙ্গত, আগামী ১০ অক্টোবর থেকে ওয়েব ফিল্মটির কাজ শুরু হওয়ার কথা রয়েছে। কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের একটি ছোট গল্প থেকে নির্মাণ করা হচ্ছে গুনিন নামের ওয়েবফিল্মটি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com