মাহির ছবি তুলতে গিয়ে বেহাল দশা রাকিবের, হাস্যরসে মাতলেন নেটিজেনরা - বাংলা একাত্তরমাহির ছবি তুলতে গিয়ে বেহাল দশা রাকিবের, হাস্যরসে মাতলেন নেটিজেনরা - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন

মাহির ছবি তুলতে গিয়ে বেহাল দশা রাকিবের, হাস্যরসে মাতলেন নেটিজেনরা

মাহির ছবি তুলতে গিয়ে বেহাল দশা রাকিবের, হাস্যরসে মাতলেন নেটিজেনরা

দীর্ঘদিনের গুঞ্জনের পর সম্প্রতি বিয়ে করেছেন বাংলাদেশের সিনেমা অঙ্গনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। স্বামী তার দীর্ঘদিনের পরিচিত রাকিব সরকার। গেলো ১৩ সেপ্টেম্বর গাজীপুরের বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

তবে বিয়ের পর সকলে সাধারণত হানিমুনে গেলেও বিয়ের পরদিনই স্বামীকে নিয়ে গ্রামের বাড়ি রাজশাহীতে গিয়েছিলেন নায়িকা। সেখানে ২ দিন কাটিয়ে ঢাকায় ফিরেই আবার সরাসরি যোগ দেন শুটিংয়ে। এসময় মাহির সাথে ছিলো তার স্বামী রাকিব সরকারও।

এসবের মাঝেই শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দিনগত রাতে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছেন মাহি। সেখানে দেখা যাচ্ছে, বিশাল সাইজের দুটি ট্যাডি বিয়ারের সঙ্গে বাচ্চাসুলভ ভঙ্গিতে পোজ দিয়েছেন তিনি। নায়িকার ছবিগুলো তুলেছেন তার স্বামী রাকিব সরকার।

ক্যাপশনে মাহি লিখেছেন- ‘আমি অনেক খুশি গিফট পেয়ে, কিন্তু ঘটনা হলো এটা ছবি তোলার কেমন স্টাইল? বাই দ্য ওয়ে, ছবি তুলেছেন আমাদের রাকিব সরকার।’ ছবির মন্তব্যে রাকিব লিখেছেন- তোমার খুশিতে আমি খুশি।

রাকিবের ছবি তোলার স্টাইল দেখে মাহি যেমন অবাক হয়েছেন তেমনি নেটিজেনদেরও হাসির খোরাক জুগিয়েছেন। মাহির ছবিগুলো তুলতে বেচারার অবস্থা নাজেহাল। ঘরের মেঝেতে গড়াগড়ি দিয়ে নায়িকার ছবি তুলছেন তিনি।

প্রসঙ্গত, রাকিব সরকারের পুরো নাম কামরুজ্জামান সরকার রাকিব। তিনি গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।।মাহি ও রাকিব দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্ত্রীর সংসারে দুই সন্তানের জনক রাকিব। এরমধ্যে একটি ছেলে একটি মেয়ে। ছেলেটির নাম সোয়াইব ও মেয়েটির নাম সাইয়ারা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com