সিইও-চেয়ারম্যান গ্রেফতার, জরুরি নোটিশে গ্রাহকদের যা বললো ইভ্যালি - বাংলা একাত্তরসিইও-চেয়ারম্যান গ্রেফতার, জরুরি নোটিশে গ্রাহকদের যা বললো ইভ্যালি - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন

সিইও-চেয়ারম্যান গ্রেফতার, জরুরি নোটিশে গ্রাহকদের যা বললো ইভ্যালি

সিইও-চেয়ারম্যান গ্রেফতার, জরুরি নোটিশে গ্রাহকদের যা বললো ইভ্যালি

লোভনীয় অফার দিয়ে একসময়ে আলোচনা ও জনপ্রিয়তার শীর্ষে থাকা দেশীয় ই-কমার্স সাইট ইভ্যালি বর্তমানে অবস্থান করছে সমালোচনার শীর্ষে। ইতোমধ্যে প্রতারণার দায়ে গ্রেপ্তার হয়েছেন প্রতিষ্ঠানটির সিইও বা ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী তথা প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন।

আর এমন পরিস্থিতিতে আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) ভোর ৬ টা ২০ মিনিটে প্রতিষ্ঠানটির ভেরিফায়েড ফেসবুক পেজে একটি নির্দেশনা পোস্ট করেছে প্রতিষ্ঠানটি। ই-কমার্স প্রতিষ্ঠানটির ফেসবুক পোস্টে বলা হয়েছে প্রতিষ্ঠানের কর্মীরা এখন বাসায় থেকে অফিসের কাজ করবে।

ইভ্যালির ফেইসবুক পাতায় দেয়া নির্দেশনায় বলা হয়, “১৮ সেপ্টেম্বর ২০২১ রোজ শনিবার থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ইভ্যালি এমপ্লয়িগণ নিজ নিজ বাসা থেকে অফিস কার্যক্রম পরিচালনা করবেন।

‘হোম অফিস’ পদ্ধতিতে ইভ্যালির সকল কার্যক্রম স্বাভাবিক নিয়মে চলমান থাকবে। আপনাদের আন্তরিক সহযোগিতা আমাদের একান্তভাবে কাম্য। ইভ্যালির উপর আস্থা রাখুন, পাশে থাকুন। আপনাদের ভালোবাসাই আমাদের সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা।”

তবে ওই নোটিশের নিচে বিরূপ মন্তব্য করেছেন অনেকে। একজন লিখেছেন, “দারুণ ভদ্রতার সাথে পালিয়ে যাওয়ার ঘোষণাও দেওয়া যেতে পারে। ইভ্যালি এই ঘোষণার সাথে এটা শিখিয়ে দিল। আপনারা সবাই বাসায় অফিস করেন। শুভ কামনা।”

আরেকজন লিখেছেন, “ইভ্যালি বর্তমানে একটি নেতিবাচক ই-কমার্স ব্রান্ড। গ্রাহক প্রতারণার ফল যে কত তিক্ত হতে পারে, এবার নিশ্চয়ই তা হাড়ে হাড়ে টের পাচ্ছে। ভুয়া ব্যবসায়িক মডেল দিয়ে সাময়িক লাভ পাওয়া গেলেও এর সুদূরপ্রসারী খেসারত দিতে এখন প্রস্তুত থাকুন। দেশের নিরীহ অথচ ‘লোভী’ ক্রেতাদের কোটি কোটি টাকা আত্মসাৎ করার এমন অপচেষ্টা যেন আর না ঘটে, সে ব্যাপারে প্রশাসন, আইন-শৃংখলা ও বিচার বিভাগসহ সরকারি সংশ্লিষ্ট মহলের কঠোর অবস্থান কামনা করছি। আর আমজনতার উদ্দেশ্যে একটি কথাই প্রযোজ্য ‘লোভে পাপ, পাপে মৃত্যু’। এই ধরনের চটকদার আর লোভনীয় অফারের খপ্পরে পড়বেন, তো মরবেন।”

প্রসঙ্গত, লোক ঠকানোর বহু অভিযোগের পর গ্রাহকের করা মামলায় ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী কোম্পানির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গতকাল বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) গ্রাহকের করা প্রতারণায় গ্রেপ্তার করে র‌্যাব।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com