প্রেমিকার শ্বশুরবাড়ি গিয়ে জনতার হাতে আটক প্রেমিক, ঠাঁই হলো জেলে - বাংলা একাত্তরপ্রেমিকার শ্বশুরবাড়ি গিয়ে জনতার হাতে আটক প্রেমিক, ঠাঁই হলো জেলে - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন

প্রেমিকার শ্বশুরবাড়ি গিয়ে জনতার হাতে আটক প্রেমিক, ঠাঁই হলো জেলে

প্রেমিকার শ্বশুরবাড়ি গিয়ে জনতার হাতে আটক প্রেমিক, ঠাঁই হলো জেলে

প্রেমিকার শ্বশুরবাড়িতে দেখা করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছেন এক প্রেমিক। পরে স্থানীয় জনতা তাকে পুলিশের হাতে তুলে দিলে পুলিশ তাকে জেলহাজতে প্রেরণ করে।

ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের চিলমারী উপজেলায়। উপজেলার রমনা ইউনিয়নে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার রমনা ইউনিয়নের তেলিপাড়া খেউনিপাড়া এলাকার এক মেয়ের সঙ্গে খরখরিয়া এলাকার এক যুবকের বিয়ে হয়। তাদের ঘরে দুটি সন্তানও রয়েছে। ওই যুবক জীবিকার তাগিদে ঢাকায় থাকেন। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে মেয়েটির সঙ্গে দেখা করতে আসে তার সাবেক প্রেমিক খেউনিপাড়া এলাকার মনছুর আলীর ছেলে মন্টু মিয়া (২৫)। এ সময় স্থানীয়রা তাদের ২ জনকে ধরে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রাখে।

পরবর্তীতে, শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিয়ে স্থানীয় থানায় সংবাদ দিলে পুলিশ ২ জনকে থানায় নিয়ে এসপ মন্টু মিয়াকে জেলহাজতে এবং মেয়েকে বাবার বাড়িতে প্রেরণ করে।

এ বিষয়ে চিলমারী মডেল থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, আমরা তাদের থানা নিয়ে এসেছি। জিজ্ঞাসাবাদ করলে সঠিক কারণ বলতে না পারায় মন্টু মিয়াকে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com