নতুন লেখা দিয়ে যা বোঝালেন পরীমণি - বাংলা একাত্তরনতুন লেখা দিয়ে যা বোঝালেন পরীমণি - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

নতুন লেখা দিয়ে যা বোঝালেন পরীমণি

নতুন লেখা দিয়ে যা বোঝালেন পরীমণি

আবারও পরীমণি হাজির হলেন হাতে মেহেদির রঙে নতুন লেখা নিয়ে। এবারও তার লেখা নিয়ে সমালোচনা হচ্ছে। এবার দেখা যায় তার ডান হাতের তালুতে ‘একটি চিহ্ন’ তার নীচে ‘Me More’ ।

আজ ১৫ সেপ্টেম্বর আদালতে হাজিরা দিতে যান তিনি। এসময় তার হাতে দেখা যায় এ লেখা। পরীর ঘনিষ্টজনদের সূত্রে জানা যায়, এ লেখায় তিনি চ্যালেঞ্জ জানিয়েছেন। তবে কাকে কি উদ্দেশ্যে সেই চ্যালেঞ্জ তা জানা যায়নি।

এর আগে আদালতে বুধবার বেলা ১১টার দিকে হাজিরা দেয়ার জন্য যান পরীমণি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমণিকে আগামী ১০ অক্টোবর আবার হাজির হতে হবে বিচারিক আদালতে। মাদক মামলায় ২৭ দিন কারাভোগের পর গত ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্ত হন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা।

গত ৪ আগস্ট রাজধানীর বনানীতে পরীমনির বাসায় অভিযান চালায় র‍্যাব। সেদিন বিদেশি মদসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দের দাবি করে বাহিনীটি। পরের দিন বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‌্যাব। ওই মামলায় পরীমনিকে আদালতে তোলা হয়।

আদালত পরীমণিকে প্রথম দফায় ৪ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেয়। পরে তাকে আবারও দুই দফায় তিন দিনের রিমান্ডে পাঠায় আদালত।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com