মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

ভারতে পালিয়ে গেছেন আকবর!

ভারতে পালিয়ে গেছেন আকবর!

পুলিশি নির্যাতনে সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে রায়হান হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত এসআই আকবর হোসেন ভূঁইয়া ভারতে পালিয়ে গেছে বলে জানিয়েছে মামলার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)

পিবিআইএর তথ্য অনুযায়ী তিনি স্থানীয় গণমাধ্যমকর্মী আবদুল্লাহ আল নোমানসহ সিলেটের কোম্পানীগঞ্জ সীমান্ত দিয়ে হেলাল আহমদ নামে এক চোরাকারবারির সহায়তায় ভারতে পালিয়ে গেছেন।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, ‘আকবরের সহযোগী নোমানের সাথে আকবর থাকতে পারে এমন খবরের ভিত্তিতে নোমানের কোম্পানীগঞ্জের গ্রামের বাড়ি এবং তার শ্বশুর বাড়ি নারায়ণগঞ্জেও তল্লাশি চালানো হয়। এসময় নোমানের উপস্থিতি জানা যায়নি তবে আকবর নোমানের মাধ্যমেই ১৪ অক্টোবর ভোরে সিলেট ত্যাগ করেছে এমনটা নিশ্চিত করে বলা যায়।

ইতিমধ্যে হেলালকে অবৈধভাবে পাথর উত্তোলনের অন্য একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এছাড়া আকবরকে দেশত্যাগে সহায়তা করেছে অভিযোগের ভিত্তিতে হেলালকপ রিমান্ডে নিয়েও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কিন্তু সে স্বীকার করেনি। এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, পিবিআইয়ের মামলায়ও হেলাল ও নোমানকে আসামি করা হতে পারে।

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমদের মৃত্যু ঘটে। এরপর পুলিশের সোর্স ও স্থানীয় সংবাদকর্মী নোমান গণমাধ্যমে সংবাদ পরিবেশন করেন যে ছিনতাইকালে রায়হানের গণপিটুনিতে মৃত্যু হয়েছে। পরবর্তীতে রায়হানের নিকট আত্মীয়স্বজনের পক্ষ থেকে অভিযোগ ওঠে ফাঁড়িতে নির্যাতনে রায়হানের মৃত্যু হয় এবং ১১ অক্টোবর রাতে রায়হানের স্ত্রী কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপরে দেশজুড়ে বিষয়টি নিয়ে সমালোচনার ঝড় ওঠে এবং ১২ অক্টোবর আকবরসহ ৪ জনকে সাময়িক বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করার হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com