বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে গৃহবধূ গণধ’ র্ষণের শি’কার - বাংলা একাত্তরবন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে গৃহবধূ গণধ’ র্ষণের শি’কার - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে গৃহবধূ গণধ’ র্ষণের শি’কার

বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে গৃহবধূ গণধ’ র্ষণের শি’কার

প্রতীকী ছবি

নোয়াখালী সদর উপজে’লায় কথিত বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে গণধ”ণের শি’কার হয়েছেন এক ত’রুণী গৃ’হবধূ। রোববার (১২ সেপ্টেম্বর) সদর উপজে’লার ধর্মপুর ইউনিয়নের ইব্রাহিম মেম্বারের মৎস্য খামারে এ গণধ”ণের ঘটনা ঘটে।

এ ঘটনায় সোমবার ( ১৩ সেপ্টেম্বর) দুপুরে নি’র্যাতনের শি’কার নারী গৃ’হবধূ বা’দী হয়ে সুধারম মডেল থানায় চার জনের বি’রুদ্ধে নারী ও শি’শু নি’র্যাতন আইনে একটি মা’মলা দা’য়ের করেছেন। পুলিশ অ’ভিযান চা’লিয়ে সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতেই মা’মলার প্রধান আ’সামি ওই গৃ’হবধূর কথিত বন্ধু রাকিবকে গ্রে’প্তার করা হয়েছে। পুলিশ গৃ’হবধূকে শা’রীরিক পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

পুলিশ গৃ’হবধূকে শা’রীরিক পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

মা’মলা সূত্রে জানা যায়, , নোয়াখালীর সোনাইমুড়ীতে ওই গৃ’হবধূর সঙ্গে পূর্বপরিচয়ের সূত্র ধরে রাকিব ঐ গৃ’হবধূকে নিয়ে রোববার বিকেলে সদর উপজে’লার ধর্মপুর ইউনিয়নের নোফেল ড্রিম ওয়ার্ল্ড পার্কে বেড়াতে যান। দিনভর ঘুরে মাগরিবের নামাজের পরে রাতে তারা পার্ক থেকে বের হয়ে পার্শ্ববর্তী মৎস্য প্রকল্পে যান। সেখানে রাকিব তাকে ধ”ণ করেন। এরপর রাকিবের বন্ধু মামুন (২৫), জুয়েল (২৭), সাইফ উদ্দিন (২৮) পর্যায়ক্রমে ঐ নারীকে ধ”ণ করেন।

সুধারাম মডেল থানার ওসি মো. শাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধ”ণের শি’কার নারী ও তার কথিত বন্ধু উভ’য়ে বিবাহিত। তারা প’রকীয়া প্রেম করছিল। ওই প্রেমের সূত্র ধরে রাকিব নারীকে বেড়াতে নিয়ে গিয়ে তার তিন বন্ধুসহ পালাক্রমে ধ”ণ করে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com