ভাতিজিকে আটকে রেখে দেহব্যবসা - বাংলা একাত্তরভাতিজিকে আটকে রেখে দেহব্যবসা - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন

ভাতিজিকে আটকে রেখে দেহব্যবসা

ভাতিজিকে আটকে রেখে দেহব্যবসা

বরিশালে ফুফুর বিরুদ্ধে ভাতিজীকে ঢাকায় নিয়ে যৌনপল্লিতে দুই লাখ টাকায় বিক্রির অভিযোগ উঠেছে। জানা গেছে, চাকরি দেয়ার কথা বলে তারা ভাতিজীকে ঢাকায় নিয়ে আসেন।

এ ঘটনায়সোমবার (১৩ সেপ্টেম্বর) গভীর রাতে বরিশাল মেট্রোপলিটন বন্দর থানায় মামলাটি দায়ের করে নির্যাতনের শিকার ১৮ বছর বয়সী ওই তরুণী।

অভিযুক্তরা হলো— বাদীর ফুফু নূপুর বেগম, ফুফা নজরুল ইসলাম এবং বন্দর থানাধীন নরকাঠী এলাকার সোহেল খান। বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, ১৪ মাস আগে তার বিয়ে হয়। পারিবারিক কারণে স্বামীর সঙ্গে বিরোধের জেরে বিয়ের দুই মাস পর বাদী স্বামীর বাড়ি থেকে বরিশাল বন্দর থানাধীন নরকাঠী এলাকায় বাবার বাড়িতে ফিরে আসেন। বাবার আর্থিক অবস্থা খারাপ হওয়ায় ফুফু নূপুর বেগম ওই তরুণীকে ঢাকায় চাকরি দেওয়ার কথা বলেন।

কিন্তু ঢাকায় যাওয়ার পর সেখানে একটি কক্ষে আটকে রেখে দেহ ব্যবসায় বাধ্য করায় এবং তার বাবা মায়ের সাথে মোবাইলে কথা বলতে দিত না। যদিও বলতে দিত তাহলে তাদের শেখানো কথা বলতে হতো। সারাক্ষণ ফুফু পাশে থাকতেন।

চার মাস আগে তাকে অন্য ওরে আরেকজনের কাছে দুই লাখ টাকায় বিক্রি করে দেন। সেখানে কিছু দিন থাকার পর এক নারীর সহায়তায় পালিয়ে বরিশাল বন্দর থানার নিজ বাড়িতে ফিরে আসেন।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, ওই তরুণী তার ফুফু, ফুফা ও চাচার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। আমরা তা আমলে নিয়ে মামলা হিসেবে গ্রহণ করেছি। মামলা তদন্ত সাপেক্ষে এর সঙ্গে আরও যারা জড়িত রয়েছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com