সারাজীবন আমার যত্ন নিবা, আমি পারতাম না: স্বামীকে মাহি - বাংলা একাত্তরসারাজীবন আমার যত্ন নিবা, আমি পারতাম না: স্বামীকে মাহি - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

সারাজীবন আমার যত্ন নিবা, আমি পারতাম না: স্বামীকে মাহি

সারাজীবন আমার যত্ন নিবা, আমি পারতাম না: স্বামীকে মাহি

প্রথম স্বামী অপুর সাথে বিচ্ছেদের পর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিলো দ্বিতীয় বিয়ে করেছেন মাহিয়া মাহি। কিন্তু বরাবরই এই দাবি অস্বীকার করছিলেন মাহি। তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দ্বিতীয় বিয়ের ঘোষণা নিজেই দিয়েছেন বিয়ে।

গত ১২ সেপ্টেম্বর দিবাগত রাতে বিয়ে করেছেন ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। পাত্র কামরুজ্জামান সরকার রাকিব। তিনি গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ। রোববার দিনগত রাত ১২টা ৫ মিনিটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি প্রকাশ করে মাহি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং, ১২টা ৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

জানা গেছে, ১৩ সেপ্টেম্বর (সোমবার) রাকিব সরকারের জন্মদিন। দিনটিকে আরও স্মরণীয় করে রাখতেই বিয়ের এই আয়োজন। রাকিবের জন্মদিনে বিয়ে করে নিজেকে স্ত্রী হিসেবে উপহার দিয়েছেন মাহি। বিয়ে সম্পন্ন হওয়ার পরপরই কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন নবদম্পতি।

রাকিবের জন্মদিন উদযাপনের সেই মুহূর্তের কিছু ছবি শেয়ার করেছেন মাহি। ক্যাপশনে লিখেছেন, ‘তোমাকে জন্মদিনের শুভেচ্ছা।’ সঙ্গে একটি লাভ ইমোজি যোগ করে দিয়েছেন। পরের লাইনে রাকিব সরকারকে মেনশন করে তিনি লিখেছেন, ‘সারাজীবন আমার এভাবেই যত্ন নিবা কিন্তু। আমি পারতাম না।’ সঙ্গে হাসির ইমোজি।

প্রসঙ্গত, এর আগে ২০১৬ সালে সিলেটনিবাসী ব্যবসায়ী অপুকে বিয়ে করেছিলেন মাহি

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com