ঘুমন্ত স্বামীর পাশে নববধূকে ধ’ র্ষ’ণ ও ভিডিও ধারণ, ল’জ্জায় স্বামীর আত্মহ’ ত্যা - বাংলা একাত্তরঘুমন্ত স্বামীর পাশে নববধূকে ধ’ র্ষ’ণ ও ভিডিও ধারণ, ল’জ্জায় স্বামীর আত্মহ’ ত্যা - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন

ঘুমন্ত স্বামীর পাশে নববধূকে ধ’ র্ষ’ণ ও ভিডিও ধারণ, ল’জ্জায় স্বামীর আত্মহ’ ত্যা

ঘুমন্ত স্বামীর পাশে নববধূকে ধ’ র্ষ’ণ ও ভিডিও ধারণ, ল’জ্জায় স্বামীর আত্মহ’ ত্যা

প্রতীকী ছবি

কুমিল্লায় এক নববধূকে নে’শাজাতীয় দ্রব্য খাইয়ে ঘুমন্ত স্বামীর পাশেই ধ”ণের অ’ভিযোগ পাওয়া গেছে। ধ”ণের ঘটনার পর রাতে স্বামীর ঝু’লন্ত লা’শ উ’দ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার মধ্যরাতে নাঙ্গলকোটের কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে। (১১ সেপ্টেম্বর) শনিবার সকালে নি’হতের স্ত্রী থানায় ধ”ণের মা’মলা করেন।এদিকে নি’হত আরিফের মৃ’ত্যুতে আরেকটি অপমৃ’ত্যুর মা’মলা করেছে থানা পুলিশ ।

স্থানীয় ও পুলিশের ধারণা স্ত্রীকে গণধ”ণের ঘটনায় লজ্জায় আত্মহ’’ত্যা করেছেন স্বামী আরিফ।এ নিয়ে স্থানীয়রা ফেসবুকে প্র’তিবাদে সরব হওয়ার কারণে বি’ষয়টি রোববার সকলের নজরে আসে। জানা যায়, লক্ষ্মীপুর জে’লার কমলনগর উপজে’লার চরবাকলা গ্রামের আরিফ হোসেন কুমিল্লার নাঙ্গলকোট উপজে’লার জোড্ডা বাজারের মুক্তা হোটেল নামক আবদুল হকের খাবারের দোকানে ওয়েটার হিসেবে কাজ করতেন। আরিফ হোসেন দোকানে কাজ করা অবস্থায় মুন্সিগঞ্জ জে’লার এক মেয়ের সঙ্গে মোবাইলে প্রেমের সম্পর্কে জড়ান।

এক সপ্তাহ পূর্বে তারা পা’লিয়ে বিয়ে করেন। গত বুধবার রাতে তারা দোকান মালিক আবদুল হকের ছেলে লিটন ও স্থানীয় বাবুল মিয়ার ছেলে সিএনজি অটোরিকশা চালক সালাহউদ্দিনের সহায়তায় কাশিপুরের আজগর মিয়ার একটি পরিত্যক্ত ঘর ভাড়া নেন। এরপর গত বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রী দুইজন ঘুমিয়ে পড়লে ওই পরিত্যক্ত ঘরে প্রবেশ করে লিটন ও সালাউদ্দিন। এ সময় আরিফের ঘুমন্ত স্ত্রীকে নে’শাজাত দ্রব্য খাইয়ে অ’চেতন করে ধ”ণ করেন লিটন। সহযোগী সালাউদ্দিন ভিডিওচিত্র ধারণ করেন। ধ”ণের একপর্যায়ে আরিফের ঘুম ভে’ঙে গেলে সালাউদ্দিন ও লিটন পা’লিয়ে যান।

নাঙ্গলকোট থানার ওসি আ স ম আবদুন নূর জানান, ধ”ণের ঘটনায় স্ত্রী বা’দী হয়ে দুইজনের বি’রুদ্ধে মা’মলা করেছেন। ম’রদেহ উ’দ্ধারের ঘটনায় অপমৃ’ত্যুর মা’মলা হয়েছে। ধ”ণের সময় ধারণকৃত ভিডিও চিত্রটি উ’দ্ধার করা হয়েছে। ভিডিও চিত্রের বিশ্লেষণ ও সরেজমিন ত’দন্তের মাধ্যমে আপাতত প্রতীয়মান হচ্ছে, লজ্জা সইতে না পেরে অ’পমানে আত্মহ’’ত্যা করেছে আরিফ।

এ ঘটনায় মুল হোতা ও ধ’র্ষক লিটনকে গ্রে’ফতার করে জে’লহাজতে পাঠানো হয়েছে। অপর আ’সামি সালাউদ্দিন প’লাতক রয়েছে। ভু’ক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানেই চিকিৎসাধীন আছেন ঐ নববধূ। ম’য়নাত’দন্ত রিপোর্ট পেলে আরিফের মৃ’ত্যুর সঠিক কারণ জানা যাবে। প’লাতক আসামীকে গ্রে’ফতারে অ’ভিযান অব্যহত আছে।।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com